শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চিরিরবন্দরে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুুর) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:২৯

দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক ঘটনায় দু'জনের অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। এ অস্বাভাবিক মৃত্যুর ঘটনা দুইটি রোববার (২৯ জানুয়ারি) ফতেজংপুর ইউনিয়নের কালাচান ও সাতনালা ইউনিয়নের খামার সাতনালা গ্রামের বানিয়াপাড়ায় ঘটেছে।

জানা গেছে, অন্যান্য দিনের মতো ওবায়দুর রহমান (৫০) তার টিউবওয়েল মিস্ত্রির দল নিয়ে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরেরহাটের কালাচান নামকস্থানে জনৈক ব্যক্তির বাড়িতে বৈদ্যুতিক মর্টারের বডিং স্থাপন করতে যান। বডিং স্থাপন শেষে মর্টার চালু করার জন্য বৈদ্যুতিক সংযোগ দিয়ে টিউবওয়েলে পানি উত্তোলনের সময় মর্টারটি সম্পূর্ণরুপে বিদ্যুতায়িত হয়ে যায় এবং টিউবওয়েল মিস্ত্রী ওবায়দুর রহমান তাতে আটকে যান।

এসময় তার সহযোগীরা বৈদ্যুতিক লাইন অফ করে দেন। এতে তিনি গুরুতর আহত হন। ওবায়দুর রহমানের অবস্থার অবনতি হলে তার সহযোগীরা তাকে উপজেলার গ্রামীণ শহর রানীরবন্দরে ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে আসলে বিকাল আনুমানিক ৪টার দিকে তার মৃত্যু হয়। মৃত ওবায়দুর রহমান উপজেলার সাতনালা ইউনিয়নের খামার সাতনালা গ্রামের বেরুবাড়িপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

অপরদিকে, একই দিন সকাল আনুমানিক ১০টায় বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে মিরাজ হোসেন (৪) নামে এক শিশুর সলিল সমাধি হয়েছে। নিহত মিরাজ হোসেন উপজেলার সাতনালা ইউনিয়নের খামার সাতনালা গ্রামের বানিয়াপাড়ার মজিবর রহমানের ছেলে। এলাকাবাসী জানান, বাড়ির সকলের অগোচরে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করার সময় মিরাজ ওই পুকুরে পড়ে যায়। খোঁজ পেয়ে পুকুর থেকে স্বজনরা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পাকেরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় পৃথক দুইটি ইউডি মামলা দায়ের হয়েছে।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে