শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

লোহাগাড়ার কলাউজানে আমেরিকা প্রবাসী আইয়ুব সিকদারকে স্বপিরবারে সংবর্ধনা

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৪

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান ঐতিহ্যবাহী মরহুম মাওলানা আবু বক্কর পরিবারের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর, কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার প্রাক্তন কৃতি ছাত্র এবং জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার অন্যতম শুভাকাঙ্ক্ষী মাওলানা মোহাম্মদ আইয়ুব সিকদার স্বপরিবারে সংবর্ধিত হয়েছেন। পুরষ্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্বারক ও ফুলেল শুভেচ্ছা দিয়ে এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার রাতে তাদেরকে সংবর্ধনার আয়োজন করে কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাদ্রাসা গভর্নিং বডি। রাত্রে মোহাম্মদ আইয়ুব সিকদার তার আমেরিকা প্রবাসী স্ত্রী, উত্তর কলাউজান ঐতিহ্যবাহী বাহাদুর খান পরিবারের সুযোগ্য কন্যা মাহফুজা আক্তার ওরফে মাহাফুজা আইয়ুব ৩ সন্তান আসিফ আইয়ুব সামির, আদনান আইয়ুব সাজিদ, আবদুল্লাহ আইয়ুব সিয়ামসহ স্বপরিবারে অনুষ্ঠানস্থলে আসলে তাদেরকে ফুলেল শুভেচছা প্রদান করা হয়।

পরে আনুষ্ঠানিকভাবে আমেরিকা প্রবাসী মাওলানা মোহাম্মদ আইয়ুব সিকদারের হাতে গুণিজন হিসাবে সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়। এ সময় তিনি প্রতিষ্টানের জন্য এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

গভর্নিং বডির সভাপতি সাইফুদ্দিন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ মেহমান হিসাবে ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির বর্তমানসহ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা আজাদ, ডাঃ ছাবের আহমদ, মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা আবুবকর সাহেব, সাবেক অধ্যক্ষ আ,ন,ম নোমান সাহেব, বর্তমান অধ্যক্ষ মাওলানা নুরুল মোহসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মাওলানা এনামুল হক, গভর্নিং বডির সদস্য মাওলানা ফরিদুল ইসলাম, গভর্নিং বডির সদস্য বিশিষ্ট সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজ, এডভোকেট মোহাম্মদ শাহজাহান, গভর্নিং বডির সদস্য আবদু শুক্কুর, মাওলানা আইয়ুব আলী আনসারী, গভর্নিং বডির সদস্য মাওলানা আবদুস ছবুরসহ অসংখ্য আলেম ওলামা উপস্থিতিতে মাদ্রাসার শিক্ষক-শিক্ষকা, শিক্ষার্থীবৃন্দ, মাদ্রাসার শুভাকাঙ্ক্ষী সকলে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তাছাড়া অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র সংসদের দায়িত্বশীল মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা শহিদুল ইসলাম, এডভোকেট সাদ্দাম হোসাইন আজাদ,মোহাম্মদ দস্তগীর, মোহাম্মদ আলী হোসেন, জাহেদুল ইসলাম, কফিল উদ্দিন, এডভোকেট হেলাল উদ্দিন, সাইফুল ইসলাম সাঈদ,মোস্তাফিজুর রহমান, আবুল হাশেম প্রমুখ শিক্ষার্থী, মাদ্রাসার শিক্ষক ও কমিটির বিভিন্ন সময়ে দায়িত্ব পালন কারী নেতৃবৃন্দ, বিভিন্ন মাদ্রাসা,র আলেম ওলামাগন সাংবাদিক ও সুধী সমাবেশ উপস্থিত ছিলেন।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে