সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হবিগঞ্জে চিরকুট লিখে নার্সের আত্মহত্যা

হবিগঞ্জ প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৪

হবিগঞ্জ শহরের মোহনপুর ঘোষপাড়া এলাকার একটি বাসা থেকে নিপা তালুকদার (২২) নামের এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার মরদেহের পাশ থেকে একটি ‘চিরকুট’ উদ্ধার করা হয়। যাতে লেখা রয়েছে- ‘আমার প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন ছিল, কিন্তু আমি পারিনি, তাই নিজে নিজে এই পথ বেঁচে নিলাম। আমাকে ক্ষমা করে দিও এবং তোমরা আমার জন্য দোয়া করো’।

রোববার সন্ধ্যায় মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিপা সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার খাগাউড়া গ্রামের শ্যামল তালুকদারের কন্যা। সে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার ফয়েজ জেনারেল হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিল।

হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মমিনুল ইসলাম জানান, শহরের মোহনপুর ঘোষপাড়া এলাকার এলাকার নিম্বর আলীর বাসার নিচতলায় কয়েকজন নারীর সঙ্গে বসবাস করতো নিপা তালুকদার নামে ওই নার্স। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নিপা আসলে আত্মহত্যা করেছে কি না তা এখনও স্পষ্ট নয়। ঝুলানো অবস্থায় তার পা দুটি খাটের ওপর লেগে থাকায় মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। কেউ বলছে তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। আবার কেউ বলছে আত্মহত্যা করেছে।

তবে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। তদন্তের পর এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়াও চিরকুটটি তার হাতের লেখা কি না তা নিয়েও কাজ করছে পুলিশ।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে