শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিশ্বনাথ কলেজ থেকে দুর্বৃত্তদের বিতাড়িত করা হবে : মেয়র মুহিব

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৩, ১২:০০

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান বলেছেন, বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজে প্রভাষককান্ডে যে অচলায়ন অবস্থা সৃষ্টির পিছনেও রাজনীতি রয়েছে। কলেজ ধ্বংস করার চেষ্টা যারা চালাচ্ছেন সেইসব দূর্বৃত্তদের অচিরেই বিতাড়িত করা হবে। রোববার বিকেলে কলেজ মিলনায়তনে আয়োজিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কলেজের একজন প্রভাষক এতো কিছু করছেন, কলেজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছেন, আর আমরা সবাই চেয়ে চেয়ে দেখছি। প্রশাসনের ভূমিকা কোথায়? এ বিষয়ের কোন প্রতিকার নেই কেন? এর জবাব চাই। মেয়র আরো বলেন, ১৯৮৫ সালে মাত্র ৫ হাজার টাকা হাতে নিয়ে কলেজের কাজ শুরু করেছিলাম। আজ সরকারি হয়েছে। এই প্রতিষ্ঠানকে ঠিকিয়ে রাখার দায়িত্ব আমাদের। তবে, নিরাশ হবার কিছু নেই, আমরা আইনিভাবে শেষ চেষ্টা করবো। আর তা না হলে বিশ্বনাথের জনসাধারণকে সাথে নিয়ে এর একটা সমাধানে নিয়ে আসবো।

কলেজের অধ্যক্ষ মো. মানিক মিয়ার সভাপতিত্বে ও প্রভাষক উম্মে শেফা’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক আব্দুস সহিদ, শরিফ উদ্দিন, শাহাদাত হোসেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজ শিক্ষার্থী জুনেদ আহমদ, গীতাপাঠ করেন শিক্ষার্থী বৃষ্টি রাণী দাস। সভা শেষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে