সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাটুরিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা-স্বর্ণালংকার হারালেন নারী

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১৫ জুন ২০২৩, ০৯:৪৯

মানিকগঞ্জের সাটুরিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল হারালেন তারা বেগম (৬০) নামে এক নারী। আজ বুধবার (১৪ জুন) দুপুরের দিকে সাটুরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনের রাস্তায় এ ঘটনা ঘটে। পরে এই ঘটনায় ওই নারীর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, দুপুরের দিকে ওই নারী সোনালী ব্যাংকের সাটুরিয়া শাখা হতে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। পথে সাটুরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনের রাস্তায় তাকে গতিরোধ করে সংঘবদ্ধ একটি চক্র। পরে চক্রটি কৌশলে ওই নারীকে অজ্ঞান করে। এরপর তার কাছ থেকে গলার চেইন, কানের দুল ও হাতের বালাসহ প্রায় ৩ ভরি স্বর্ণালংকার এবং ১৪ হাজার টাকা লুটে পালিয়ে যায়। এতে ওই নারী প্রায় আড়াই লক্ষাধিক টাকা মালামাল হারান।

ভুক্তভোগী নারী জানান, এক পুরুষসহ বোরকা পরিহিত দুই নারী তাকে গতিরোধ করে অচেতন করে ফেলে। পরে জ্ঞান ফেরার দেখি আমার টাকা ও পড়নে থাকা স্বর্ণালংকার সবকিছু নিয়ে ছিনিয়ে পালিয়েছে তারা।

সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমাম আল মেহেদী বলেন, এই ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তবে ঘটনা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে