সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাটুরিয়ায় নিখোঁজের একদিন পর মিলল ভ্যান চালকের লাশ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৪ জুন ২০২৩, ১৮:০০

মানিকগঞ্জের সাটুরিয়ায় নিখোঁজের একদিন পর মিলল হাসেম আলী নামে এক ভ্যান চালকের লাশ। আজ শনিবার (২৪ জুন) সকালে বাড়ির তিনশ’ গজ দূরে পাট ক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এ নিয়ে গত ১০ দিনের ব্যবধানে দুটি লাশ উদ্ধার করা হলো। জানা গেছে, দরগ্রামের গাছবাড়ির অ্যাংরাজ আলী ছেলে হাসেম আলী দরগ্রাম বাজারে শুক্রবার সন্ধ্যায় চা খেয়ে বাড়ির উদ্দ্যেশ্যে রওনা হয়। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় আতœীয় স্বজনরা রাতে খোঁজাখুজি করতে থাকেন। পরের দিন শনিবার সকালে স্থানীয় লোকজন ভ্যান চালক মো. হাসেমের লাশ পাট ক্ষেতে দেখতে পায়। পরে তার আতœীয় স্বজনকে খবর দিলে পরিবারের লোকজন লাশ শনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ লাশ উদ্ধার করার সময় লাশের গায়ে হাত মুখসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পেয়েছে।

গত ১৫ জুন সাটুরিয়ার দিঘলিয়া ইউনিয়নের পূর্ব দিঘলিয়া গ্রামে এক লোকমান হোসেন নামে এক ঘটকের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার রহস্য সাটুরিয়া থানা পুলিশ উদঘাটন করতে না পারলেও মানিকগঞ্জের পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন হত্যার ৬ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন করে হত্যাকারীকে গ্রেপ্তার করে।

সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমাম আল মেহেদি বলেন, পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন নারী গঠিত বা মাদক ও জমিজমা নিয়ে কেউ হত্যাকান্ড ঘটাতে পারে। ঘটনাস্থলে মানিকগঞ্জ সদর সার্কেল মো. কামরুল ইসলাম পরিদর্শন করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে