সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুরাদনগর লঞ্চ ঘাট থেকে কিশোর শ্রমিকের লাশ উদ্ধার

মুরাদনগর ( কুমিল্লা) সংবাদদাতা
  ০৩ আগস্ট ২০২৩, ১৬:৫৯

কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ১২ নং রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নে রামচন্দ্রপুর বাজার লঞ্চ ঘাট থেকে মোঃ শাহিন মিয়া (১৪) এক কিশোরের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী, উপজেলার শ্রীকাইল ইউনিয়নের চন্দনাইল গ্রামের বাতেন-জলিলের ভাগিনা শাহিন মিয়া, তার বাবা নেই মা প্রবাসে থাকে মামার বাড়ীতেই তার বসবাস।

পত্যক্ষদর্শীরা জানান গত মঙ্গলবার সকালে রামচন্দ্রপুর লঞ্চ ঘাট থেকে খড়মপুর কেল্লা শাহ উদ্দেশ্যে রওয়ানা দেয়। মাজার জেয়ারত শেষে বুধবার খরমপুর থেকে ট্রলারে করে রামচন্দ্রপুর আসে।

রাতে ট্রলারে বসে খাবার খাওয়ার পর টিফিন বক্স ধোয়ার সময় টিফিন বক্সটি পানিতে পড়ে যায়। টিফিন বক্সটি উদ্ধারের জন্য পানিতে ডুবদেয়, কিন্তূ ডুব দেওয়ার পর আর তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না বলে এলাকায় খবরটি ছরিয়ে পরে।

তারপর এলাকাবাসী ডুবুরী কে রাতে খবর দেওয়া হয়,ডুবরী আসে,তাদের কাছে অক্সিজেন না থাকার কারনে পানিতে নামে নাই। আজ সকালে চাঁদপুর থেকে ডুবরী ও অক্সিজেন নিয়ে আসার আগেই শাহিন এর লাশ বেসে উঠে।

এলাকাবাসী শাহিনের লাশ নিয়ে তাহার মামার বাড়িতে চন্দনাইলে গ্রামে নিয়ে যায়,আজ বৃহস্পতিবার দুপুরে চন্দ্রনাইল জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জালাল আহাম্মদ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে