শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নাটোরে ভোজ্যতেলসহ পিকআপ জব্দ আটক ১

নাটোর প্রতিনিধি
  ০৩ নভেম্বর ২০২৩, ১৯:০৯

নাটোরের নলডাঙ্গা বাজারের সচ্ছ জেনারেল স্টোর নামে একটি দোকান থেকে চুরি হওয়া ৯৩০ কেজি ভোজ্য তেলসহ মোঃ গোলাম হোসেন (৪১) নামে একজনকে আটক করেছে পুলিশ। এসময় একটি পিকআপ জব্দ করা হয়।

শুক্রবার (০৩ নভেম্বর) দুপুরে নলডাঙ্গা থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। বৃহস্পতিবার দিনগত রাতে সদর উপজেলার দিঘাপতিয়া চক ফুলবাড়ী সাজির মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় মোঃ শফিউল্লাহ (৩০) ও মোঃ সায়েম (২৫) নামে অপর দুইজন দ্রুত পিকআপ থেকে নেমে পালিয়ে যায়। আটক গোলাম হোসেন নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার আইলপাড়া (উত্তর) গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে। অন্যদের বাড়ি একই এলাকায়।

নলডাঙ্গা থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিনগত রাতে পিকআপ নিয়ে একদল দৃর্বৃত্ত নলডাঙ্গা বাজারের মুদি ব্যবসায়ী আব্দুস সালামের বন্ধ দোকানের সামনে রাখা ৫টি ব্যারেলে থাকা ৯৩০ কেজি সয়াবিন ও পামঅয়েল তেল পিকআপে তুলে নিয়ে পালিয়ে যায়। যার মুল্য প্রায় ১ লাখ ৩২ হাজার টাকা। এসময় বাজারের নৈশ প্রহরী বিষয়টি পুলিশ ও দোকাম মালিককে জানায়। এরপরই পুলিশ অভিযান শুরু করে। সয়াবিন ও পামঅয়েল তেল পিকআপে তুলে নিয়ে যাওয়ার সময় পুলিশ শাখাড়িপাড়া মোড়ে ব্যারিকেট দিয়ে আটকের চেষ্টা করলে তারা ব্যারিকেট ভেঙ্গে দ্রুত চলে যায়। এ অবস্থায় পুলিশও তাদের ধাওয়া করে আটক করে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে