সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কুমিল্লা-৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন মোঃ তাজুল ইসলাম

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২৩, ১৭:১৮

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বুধবার সকালে সহকারি রিটার্ণিং অফিসার ও মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্ণিং অফিসার উজালা রানী চাকমা এ মনোনয়নপত্র গ্রহণ করেন।

এর আগে তিনি ১৯৯৬ সালে প্রথমবার দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ২০০৮ সালে, ২০১৪ সালে এবং ২০১৮ সালেও দলীয় মনোনয়ন পেয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের দায়িত্ব পান তিনি।

মনোনয়ন জমা দেয়ার আগে উপজেলাস্থ দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের মাঝে এক সংক্ষিপ্ত সমাবেশে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান স্থানীয় সরকার মন্ত্রী। এ সময় মন্ত্রী ৪বার তাকে নির্বাচিত করে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ করে দেয়ার জন্য লাকসাম-মনোহরগঞ্জের বাসিন্দাদের ধন্যবাদ জানান। এ নিয়ে ষষ্ঠবার দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

মনোনয়ন জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা মোঃ সোলায়মান, মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ কামাল হোসেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে