সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দিরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস পালিত 

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১৬ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৭

দিরাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে শনিবার সকালে দিরাই উপজেলা পরিষদের প্রধান ফটক সংলগ্ন কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দিরাই থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।

পরে বিএডিসি মাঠে দিরাই উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খোন্দকার, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

পতাকা উত্তোলন শেষে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি, স্কাউট, গালর্স গাইডসহ স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীর অংশগ্রহণে কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন অনুষ্ঠিত হয়। পরে কুচকাওয়াজ ও শারীরিক কসরতে অংশগ্রহণকারী ও খেলাধূলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

দুপুরে কলেজ রোডস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করে উপজেলা প্রশাসন। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খোন্দকার'র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান প্রমুখ।

বিকালে বিএডিসি মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় এছাড়াও আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পৃথকভাবে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে