রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মেঘনা উপজেলা আ‘লীগের উদ্যোগে নৌকার গণমিছিল

মেঘনা উপজেলা প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ১৯:৩২
আপডেট  : ০২ জানুয়ারি ২০২৪, ১৯:৩৪
মেঘনা উপজেলা আ‘লীগের উদ্যোগে নৌকার গণমিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে উন্নয়ন সমাবেশ ও গণমিছিল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিমা আহমাদ মেরীর সমর্থনে গণমিছিল করেছে কুমিল্লা মেঘনা উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকাল ২:৩০ মিনিট কুমিল্লা মেঘনা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে নৌকা প্রতীকের সমর্থনে একটি গণমিছিল বের করা হয়েছে। মিছিল শেষে উপজেলা মানিকারচর এল এল মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে একটি সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী।

তিনি বলেন, উন্নয়নের মার্কা নৌকা, শেখ হাসিনার মার্কা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাধানগর ইউনিয়ন এর চেয়ারম্যান মজিবুর রহমান, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার, মেঘনা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি হালিমা রহমান, ছাত্রলীগের সভাপতি মোহসিন সোহাগ এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহরিয়ার সহ মেঘনা উপজেলা আট ইউপি চেয়ারম্যান সহ ছাত্রলীগ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে