সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আগৈলঝাড়া ছয়গ্রাম নির্বাচনী মতবিনিময় সভায় মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
  ০৩ জানুয়ারি ২০২৪, ১৫:০৯

বরিশালের আগৈলঝাড়ায় ছয়গ্রাম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে মতবিনিময় সভায় “বন্ধু পাল্টানো যায় কিন্তু প্রতিবেশী পাল্টানো যায় না”। আপনারা আমার প্রতিবেশী, তাই প্রতিবেশীর হক সবার আগে। আমরা পরস্পর প্রতিবেশী হিসেবে আপনাদের উপর আমার আর আমার উপর আপনোদের অধিকার সবচেয়ে বেশী। আমি আপনাদের বলার আগেই এলাকায় চাহিদার সকল উন্নয়ন করেছি। তাই প্রতিদান হিসেবে আগামী ৭ জানুয়ারি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগীতা করবেন।

রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার দুপুরে ছয়গ্রাম স্কুল এ্যান্ড কলেজ মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতবিনিময় সভায় রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি উপেন্দ্র নাথ সরকার এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতির পিতার ভাগ্নে মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এসব কথা বলেন। মন্ত্রীর নিজের গ্রাম সেরাল এর পাশ্ববর্তি রত্নপুর ইউনিয়নের নির্বাচনী মতবিনিময় সভা লোকে লোকারণ্য হওয়ায় তা জনসভায় রুপ নেয়।

ওই সভায় মন্ত্রী আরও বলেন- ওরা আজ মানবাধিকার ও গণতন্ত্রের কথা বলে ? সেদিন কোথায় ছিল গণতন্ত্র আর মানবাধিকার? যেদিন জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে জাতিকে নেতৃত্ব শুন্য করতে জেলখানায় হত্যা করে জাতীয় চার নেতাকে।লন্ডনে সংবাদ সম্মেলন করে সেই হত্যার বর্ণনাকারীদের শাস্তি না দিয়ে বিভিন্ন দূতাবাস ও উচ্চ পদে চাকুরী দিয়ে ওরা পুরস্কৃত করেছিল।

পৃথিবীর নৃশংস হত্যাকান্ডের বিচার কার্যক্রম বন্ধ করতে কালো আইন পাশ করেছিল। কোথায় ছিল সেদিন গণতন্ত্র আর মানবাধিকার? ওরা হত্যার মাধ্যমে পিছনের দরজা দিয়ে বারবার ক্ষমতায় এসেছে। এবার ভোটের মাধ্যমে ওই স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করে নির্বাসনে পাঠিয়ে জাতির পিতার সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ।

মতবিনিময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন এফবিসিসিআই পরিচালক ও কেন্দ্রীয় কৃষক লীগের নেতা সেরনিয়াবাত মঈন উদ্দীন আবদুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক অব লিয়াকত আলী হাওলাদার, সহ-সভাপতি ও রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, সাংগঠনিক সম্পাদক কাজী রিয়াজ, রেমন ভূইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন তালুকদার, শ্রমিক লীগের সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে