রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নৌকায় সিল মারার ভিডিও ধারণ করে ফেসবুকে অপপ্রচার

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৭
নৌকায় সিল মারার ভিডিও ধারণ করে ফেসবুকে অপপ্রচার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। কুমিল্লা-৭ আসনে স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর ষড়যন্ত্র করে নৌকায় সিল মারার ভিডিও ধারণ করে অপপ্রচার করছে বলে অভিযোগ করেন কুমিল্লা-৭ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

রোববার (৭ জানুয়ারি) বিভিন্ন কেন্দ্র পরিদর্শন শেষে এ কথা জানান তিনি। এ ঘটনায় অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তর প্রধান নির্বাচনী এজেন্ট সমীর দাস রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

তিনি বলেন, সকাল ৮টা থেকে সারা দেশের ন্যায় কুমিল্লা-৭ আসনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

ভোটগ্রহণ শুরুর পর থেকে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ গাড়িতে অগ্নিসংযোগ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি কাজী ইয়াছিন অভিকে সাথে নিয়ে বিভিন্ন ভোটকেন্দ্রের বুথে প্রবেশ করে অবৈধভাবে ভিডিও ধারণ করেছেন।

তিনি নির্বাচনীকে প্রশ্নবিদ্ধ করতে তার বাহিনী দিয়ে বিভিন্ন কেন্দ্রে নৌকা সিল মারা হচ্ছে এমন ভিডিও ধারণ করে তার নিজস্ব ফেসবুক পেজে শেয়ার করে জনমনে বিভ্রান্তি এবং দেশ-বিদেশে দেশের নির্বাচনী ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তার লোকজন বিভিন্ন কেন্দ্রের ভিতরে প্রবেশ করে নিজেদের ঈগলের এজেন্ট নিজেরাই বের করে দিয়ে আমাদের নেতাকর্মীদের ওপর দোষ চাপাচ্ছে। মহিচাইল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তার কোনো এজেন্ট ভিতরে যায়নি। কিন্তু স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রের বাইরে পূর্ব পরিকল্পিতভাবে তার লোকজনে দিয়ে মিথ্যা তথ্য উপস্থাপন করে সেগুলো তার ফেসবুকে পেজে প্রচার করছে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে