রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হাজারো মানুষের ঢল, ফুলেল শুভেচ্ছায় সিক্ত এ কে আজাদ

সাইদা আক্তার ইমা, ফরিদপুর
  ০৮ জানুয়ারি ২০২৪, ১৭:০০
হাজারো মানুষের ঢল, ফুলেল শুভেচ্ছায় সিক্ত এ কে আজাদ

ফরিদপুর-৩ (সদর) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আব্দুল কাদের আজাদ (এ কে আজাদ) কে শুভেচ্ছা জানাতে হাজারো মানুষের ঢল নেমেছে।

সোমবার (০৮ জানুয়ারি) সকাল থেকেই এ কে আজাদের শহরের ঝিলটুলির বাসায় মানুষ আসতে শুরু করে। এক পর্যায়ে পুরো বাড়ির আঙ্গিনা কানায় কানায় পূর্ন হয়ে যায়। আশ পাশের রাস্তায়ও অবস্থান নেয় কর্মী সমর্থকরা।

এ কে আজাদ কে এক নজর দেখতে দূর দূরান্ত থেকে নারী-পুরুষ সহ বিভিন্ন বসয়ী মানুষ ফুলেল শুভেচ্ছা জানাতে আসে। সকলের সাথেই হাতে হাত রেখে কুশল বিনিময় করেন এ কে আজাদ। শুভেচ্ছা জানাতে আসা মানুষ এ কে আজাদের হাতে তুলের তোড়া তুলে দেন, কেউ কেউ তার গলায় মালা পরিয়ে দেন। অনেকেই তার হাতে উপহার তুলে দেন।

মানুষের ভালোবাসায় সিক্ত এ কে আজাদ বলেন, ফরিদপুরের মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তারা শত বাধা উপেক্ষা করে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছে। সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে জনরায় দিয়েছে মানুষ। আমি মানুষকে যে স্বপ্ন দেখিয়েছি, সেই স্বপ্ন আমি পূরন করবো। ফরিদপুরের উন্নয়নে অনেক পরিকল্পনা রয়েছে আমরা, এখন সেগুলো বাস্তবায়ন শুরু করবো।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ (সদর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ ৫৯ হাজার ৯ ভোটের ব্যবধানে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হক কে হারিয়েছেন।

ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ পেয়েছেন ১ লাখ ৩৪ হাজার ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী শামীম হক পেয়েছেন ৭৫ হাজার ৮৯ ভোট।

এ আসনে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। আসনের ১৫৪ কেন্দ্রের মোট বৈধ ভোটের সংখ্যা ২ লাখ ১০ হাজার ৮২৪, বাতিল ভোট ২ হাজার ২০০, সর্বমোট প্রদত্ত ভোট ২ লাখ ১৩ হাজার ২৪টি। আর প্রদত্ত ভোটের শতকরা হার ৫২ দশমিক ৬৯।

এ আসনে মোট ভোটার ৪ লাখ ০৪ হাজার ৩০০ জন। পুরুষ ভোটার ২ লাখ ০২ হাজার ৭৬৭ জন ও নারী ভোটার ২ লাখ ০১ হাজার ৫৩০ জন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে