রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শরীয়তপুরে নৌকা সমর্থকদের কুপিয়ে জখম করলেন ঈগল সমর্থকরা

ভেদরগঞ্জ, নড়িয়া প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৫:৩৮
শরীয়তপুরে নৌকা সমর্থকদের কুপিয়ে জখম করলেন ঈগল সমর্থকরা

শরীয়তপুর-২ আসনের আওয়ামীলীগের বিজয়ী প্রার্থী এ কেএম এনামুল হক শামীমের সমর্থকদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ঈগল প্রতীকের পরাজিত স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর সমর্থকদের বিরুদ্ধে।

সোমবার রাত ৮টার দিকে নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের জয় বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নির্বাচনকে ঘিরে দুই পক্ষের মধ্যেই উত্তেজনা বিরাজ করছিল। সোমবার রাতে জয়বাংলা বাজারের কাছে নৌকা সমর্থক ও ইগল সমর্থকদের বাকবিতন্ডা হয়। বাগ বিতন্ডার এক পর্যায়ে ইগল প্রতীকের এজেন্ট মাহবুব হাওলাদার এর নির্দেশে নৌকায় সমর্থক বাচ্চু হাওলাদার ও স্বপন হাওলাদারকে কুপিয়ে জখম করে ইগল সমর্থকরা।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাদের শরীয়তপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন নৌকার সমর্থকরা।

হামলা শিকার নৌকার সমর্থক স্বপন হাওলাদার সাংবাদিকদের জানান, ‘সোমবার রাতে জয়বাংলা বাজার থেকে আমি এবং আমার বাবা বাচ্চু হাওলাদার বাড়িতে ফিরছিলাম। পথিমধ্যে ঈগল এর সমর্থক আলী আজগর, গিয়াস উদ্দিন, রহিম, বিল্লাল, বাবুল, দিদার, মজিবুর, আনসার সিকদার, শাওলিন বাবু খালাসী সহ আরও ২০-২৫ জন আমাদের উপর অতর্কিত হামলা চালায় এবং রামদা দিয়ে কুপিয়ে আমি এবং আমার বাবাকে মারাত্নকভাবে জখম করে।’

হামলার অভিযোগের ব্যাপারে ইগল প্রতীকের সমর্থক মাহবুব হাওলাদের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। এখন পর্যন্ত থানায় অভিযোগ হয়নি। এ ব্যাপারে অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে