রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নাওডোবায় রাতের আঁধারে কৃষককে কুপিয়ে হত্যা করল দুর্বৃত্তরা

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:১২

শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মাসেতু দক্ষিণ থানার নাওডোবা ইউনিয়নের মেছের আলী মুন্সির কান্দি এলাকায় রাতের আঁধারে দাউদ খান(৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ধারণা করা হচ্ছে- শনিবার (১৩-জানুয়ারি) দিবাপূর্ব রাতে নিহত দাউদ খানের বাড়িতেই এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ড নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ করছেন স্থানীয় দু'টি পক্ষ।

পদ্মাসেতু দক্ষিণ থানা পুলিশ জানায়- দীর্ঘদিন যাবত একই গ্রামের পার্শ্ববর্তী মৃত নুরুল ইসলাম মাদবরের ছেলে মোজাম্মেল মাদবর(৪৫) এর পরিবারের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিলো দাউদ খানের পরিবারের। যার ফলে স্থানীয়রা সন্দেহ পূর্বক মোজাম্মেল মাদবরকে অভিযুক্ত হিসেবে আটক করে পদ্মাসেতু দক্ষিণ থানা পুলিশের হাতে তুলে দেয়। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তবে স্থানীয় ইউপি সদস্য জুলফিকার আলি জানান- মোজাম্মেল মাদবরের বাবাকে কয়েক বছর আগে ঠান্ডু ফকির আর জালাল গোমস্তারা খুন করেছিলো, সেই মামলায় এখনও তারা আসামি। তাই আমার মনেহচ্ছে দলীয়ভাবে ফায়দা হাসিলের উদ্দেশ্যে দাউদ খানকে তারা নিজেরাই খুন করে মোজাম্মেল মাদবর সহ প্রতিপক্ষের লোকজনকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

ঠান্ডু চোকদার বলেন- গতকাল সন্ধ্যায় দাউদ খান শিকদার মার্কেট বাজারে এসে আমাদেরকে জানায় মোজাম্মেল মাদবর আর জুলফিকার আলি মেম্বাররা তার জমি দখল করেছে এবং তাকে খুন করার হুমকি দিয়েছে। আমরা তখন তাকে থানা পুলিশের কাছে যেতে বলি, কিন্তু সকালেই শুনি দাউদ খানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়রা মোজাম্মেল মাদবরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

পদ্মাসেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান- সকালে খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সহ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পাশাপাশি স্থানীয়দের হাত থেকে মোজাম্মেল মাদবরকে উদ্ধার করে আমাদের হেফাজতে নিয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে