রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জাজিরার পূর্ব নাওডোবায় শীতার্তদের মাঝে ইউএনও'র কম্বল বিতরণ

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২৪, ১৪:২৩

এবছর শীতের মৌসুমে হঠাৎ করে টানা শৈত্যপ্রবাহের ফলে প্রচন্ড ঠান্ডা পরে যাওয়ায় শরীয়তপুরের জাজিরা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা পূর্ব নাওডোবার চরাঞ্চলসহ স্থানীয় অসহায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করেছেন।

(১৬-জানুয়ারি) মঙ্গলবার দুপুরে জাজিরার মাঝীরঘাট এলাকায় অবস্থিত ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় শীতার্তদের তিনি কম্বল প্রদান করেন। পূর্ব নাওডোবার পাইনপাড়া সহ আশেপাশের চরাঞ্চল এবং বিভিন্ন গ্রামের প্রায় ১০০ জন অসহায় শীতার্তদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের এই কম্বল বিতরণ করেন।

ইউএনও'র উক্ত কম্বল বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নজরুল ইসলাম, পূর্ব নাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন খান এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো: সোহাগসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

কম্বল পেয়ে হোসনেয়ারা বেগম(৭৫) জানান, এই বছর অনেক শীত পড়ায় আমার অনেক কষ্ট হচ্ছিলো। এই কম্বল পাওয়ায় আমার অনেক উপকার হলো, এখন আমার শীতের কষ্ট একটু কম হবে। আমাকে কম্বল দেয়ায় স্যারদের জন্য আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেনো তাদেরকে অনেক ভালো রাখেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে