রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নবাবগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিজ্ঞান মেলার পুরষ্কার বিতরণ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ২০:৩৪
নবাবগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিজ্ঞান মেলার পুরষ্কার বিতরণ

দিনাজপুরের নবাবগঞ্জে ৩১ জানুয়ারি বুধবার বিকেলে দুই দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৪৫তম বিজ্ঞান মেলার পুরষ্কার ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেল নির্বাহী অফিসার মোঃ আনিসুর রহমান এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এর প্রতিনিধি উপজেলা আ’লীগ নেতা মোঃ সায়েম সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দীপক কুমার বণিক, একাডেমিক সুপারভাইজার মোঃ শফিউল আলম, মোগরপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম, গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ আলী, দাউদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া আফরিন, ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোঃ নোমান। আলোচনা শেষে ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগীতা ও মেলার বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

কলেজ পর্যায়ে প্রথম হয়েছে মোগরপাড়া ডিগ্রী কলেজ, দ্বিতীয় নবাবগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ, তৃতীয় নবাবগঞ্জ ডিগ্রী কলেজ। মাধ্যমিক পর্যায়ে প্রথম হয়েছে খালিপপুর কাজীপাড়া উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় নবাবগঞ্জ বহুমূখী বালিকা উচ্চ বিদ্যালয়, তৃতীয় দাউদপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে শহীদ মিনার চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৪৫তম বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে