শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সালথা সরকারি কলেজে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৭

ক্লাসে উপস্থিতি ও লেখপড়ায় মনোযোগ বৃদ্ধির লক্ষে অভিভাবকদের সাথে কলেজ হলরুমে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালী।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ বলেন, সালথা সরকারি কলেজে বর্তমানে ৭০২ জন শিক্ষার্থী রয়েছে। কিন্তু কলেজে উপস্থিত হয় মাত্র এক’শ থেকে দেড়’শ। ক্লাসে নিয়মিত পাঠদান চলে অথচ শিক্ষার্থীরা উপস্থিত না হওয়ায় পরীক্ষার সময় ফলাফল খারাপ হচ্ছে।

তিনি আরও বলেন এবছর এইচ.এস.সি পরীক্ষায় সালথা সরকারি কলেজের ফলাফল বিপর্যয় নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা হয়েছে। আগামিতে যাতে শিক্ষার্থীদের ফলাফল ভালো হয় সেজন্যই অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়েছে।

এতে অভিভাবকেরা জানিয়েছে, নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ না হলে বোর্ড পরীক্ষার সুযোগ পাবে না ছাত্র-ছাত্রীরা। যেকারনে সকল শিক্ষার্থীকে ক্লাসে উপস্থিত এবং পড়া-লেখায় মনোযোগি হওয়ার বিকল্প নেই।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালী বলেন, বোর্ড পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে অবশ্যই ছাত্র-ছাত্রীদের ক্লাসে উপস্থিতি ও পড়া-লেখায় মনোযোগী হতে হবে। এতে অভিভাবকদেরও সহযোগিতা প্রয়োজন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে