বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনী নদী থেকে ও পুকুরে মিলল পোল্ট্রি খামারির ও শিশুর মরদেহ 

ফেনী প্রতিনিধি
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩১
ফেনী নদী থেকে ও পুকুরে মিলল পোল্ট্রি খামারির ও শিশুর মরদেহ 

ফেনীর কালিদাস পাহালিয়া নদী থেকে আবুল কাসেম (৫২) নামে এক পোল্ট্রি খামারির মরদেহ ও অপর একটি পুকুর থেকে মো. আনাস (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জেলার ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের খাজুরিয়া ও ছাগলনাইয়া উপজেলার পশ্চিম শিলুয়া এলাকায় এদুটি অপমুত্যুর ঘটনা ঘটে।

এর মধ্যে নিহত আবুল কাসেমের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায়। তিনি প্রায় ৪০ বছর ধরে পরিবার নিয়ে ছাগলনাইয়া উপজেলা বসবাস করছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া গ্রামে স্ত্রীসহ দু'ছেলে, দু'মেয়েকে নিয়ে বসবাস করে একই গ্রামের ইকবাল হোসেনের কাছ থেকে একটি খামার ভাড়া নিয়ে পোল্ট্রি ব্যবসা করতেন সে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) রাতে খামারে গিয়ে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। রাত আনুমানিক ৩টার দিকে খামারের পাশে কালিদাস পাহালিয়া নদীতে তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন তাঁরা।

নিহতের পরিবারের দাবি, স্থানীয় এক ব্যক্তির সঙ্গে আবুল কাসেমের বিরোধ ছিল। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটিয়েছে সেই প্রতিপক্ষ।

ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ইমাম জানান, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা - তাঁকে মেরে নদীতে ফেলে দেওয়া হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সেই বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ।এ ব্যাপারে নিহতের স্ত্রী লিজা আক্তার বাদী হয়ে অজ্ঞাতনাম

আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

মরদেহটি উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ফুলগাজীতে পুকুরে ডুবে নিহত আনাস একই উপজেলার আমজাদহাট ইউনিয়নের খাজুরিয়া গ্রামের প্রবাসী মো. আবুল কালামের ছেলে। নিহতের খালাতো ভাই মো. আবদুল আলিম জানান, শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে শিশুটির মা রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এসময় আনাস বাইরে খেলছিল। একপর্যায়ে পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে।

পরবর্তীতে শিশুটির লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় আমজাদহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির হোসেন মিরু পুকুরে ডুবে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে