বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১০:৫৪
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত

'"করবো বীমা গড়ব দেশ-স্মার্ট হবে বাংলাদেশ' এ-স্লোগানে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার ১মার্চ জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ বীমা ফোরামের সহযোগিতায় র‍্যালি ও আলোচনা সভা হয়। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বেলুন উড়িয়ে র‍্যালির শুভ সূচনা করা হয়। পরে বর্ণাঢ্য র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব, শিক্ষা ও আইসিটি) মোঃ আনিছুর রহমান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক (উপ-পরিচালক) দেবেন্দ্র নাথ উরাঁও।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদসহ জেলার বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তাবৃন্দ, বীমাগ্রহিতাসহ অন্যরা।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স চাঁপাইনবাবগঞ্জের ভাইস প্রেসিডেন্ট মো. আলমগীর হোসেন, প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানীর এরিয়া ম্যানেজার চাঁপাইনবাবগঞ্জ মোঃআশরাফুল আলম সিদ্দিকী, ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের জেলা প্রতিনিধি মফিজুল ইসলাম মেটলাইফ ইন্সুরেন্সের ব্র্যাঞ্চ ম্যানেজার আলামিন প্রমুখ। র‍্যালিতে জেলার বিভিন্ন বীমা কোম্পানী অংশ নেয়।পরে রচনা প্রতিযোগিতায় ক ও খ বিভাগে ৭ জনকে পুরস্কৃত করা হয়। শেষে ১ জনকে ৩ লাখ ৫৫ হাজার টাকার বীমা চেক প্রদান করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে