সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নাজিরপুরে পল্লীবিদ্যুৎ কর্মী চেয়ারম্যান কর্তৃক লাঞ্চিত, থানায় জিডি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ১৮:৪০

পিরোজপুরের নাজিরপুরের পল্লীবদ্যুৎ সমিতির জোনাল অফিসের দুই কর্মীকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। লঞ্চিত দুই কর্মী হলেন, মোঃ জাকির হোসেন ও লাইন ক্রু লেভেল -১ শেখ রাসেল হোসাইন।

ঘটনাটি ঘটে ৬ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বানিয়ারী গ্রামের তারাবুনিয়া ব্রিজের কাছে। এবিষয়ে নাজিরপুর থানায় ৭ মার্চ নাজিরপুর পল্লীবিদ্যুৎ সমিতির জোনাল অফিসের এজিএম ফুয়াদ আল আরিফিন বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

ডায়েরী সূত্রে জানা যায়, উক্ত এলাকার বিদ্যুৎ বিভ্রাটের খবর পেয়ে লাইন ক্রু কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাইন পরিদর্শন করে সেকশন কাটআউটের স্পিং বিনষ্ট অবস্থায় পেলে তা বাইপাস করে বিকল্পভাবে বিদ্যুৎ চালুকরার কাজে নিয়োজিত থাকা অবস্থায় মাটিভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম বিলু এর নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ জন ব্যক্তি উল্লেখিত ২ জন লইন ম্যানদের সাথে দূর্ব্যবহার করা সহ চর-থাপ্পর দেয় এবং অফিসের ব্যহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এবিষয়ে মাটিভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুল ইসলাম বিলু অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, এবিষয়ে আমি কিছুই জানি না। গতকাল দুপুর থেকে বিদ্যুৎ না থাকার বিষয়টি আমি ফোন করে জানতে চেয়েছি মাত্র, এ নিয়ে থানায় জিডি হয়েছি কিনা তাও আমি জানি না।

এবিষয়ে জোনাল অফিসের এজিএম ফুয়াদ আল-আরেফিন জিডির সত্যতা স্বীকার করে আরো বলেন, তিনি শুধু আমাদের কর্মীদেরকেই নয়,আমাকেও মোবাইল ফোনে হুমকি দিয়েছে। আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে থানায় সাধারণ ডায়েরী করি এবং অভিযুক্তদের বিরুদ্ধে সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানাই।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ জিয়াউদ্দিন ডায়েরীর বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে