সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত উজ্জল হোসেন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ১৩ মার্চ ২০২৪, ১৭:৩০

দীর্ঘ ২২ মাস পর চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন কার্যক্রমের উপর ভিত্তি করে বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন।

গত সোমবার ( ১১ মার্চ) দুপুরে রাজশাহী বিভাগের ডিআইজি কার্যালয়ে শ্রেষ্ঠত্বের পুরস্কারস্বরুপ তাকে সম্মাননা ক্রেস্ট ও স্মারক প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান (বিপিএম,পিপিএমবার)।

ওসি মোঃ উজ্জল হোসেন জানান,‘ফেব্রæয়ারী/২০২৪ মাসে রাজশাহী রেঞ্জের নাটোর জেলার পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম পিপিএম মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় অত্র জেলার সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হিসেবে নির্বাচিত আমাকে নির্বাচিত করা হয়েছে। তিনি আরও জানান,‘আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনায় কাজ করি। এছাড়া আমি সবসময় মাদকের বিরুদ্ধে। রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হওয়ার পুরস্কার আরও ভালো কাজের প্রেরণা জোগাবে।’

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান,বিপিএম,পিপিএম(বার)। এছাড়াও বিভিন্ন জেলার পুলিশ সুপার ও অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে