বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে হাজী আলাউদ্দিনকে সংবর্ধনা

ফেনী প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ১২:১৩
ছবি-যায়যায়দিন

এফবিসিসিআইয়ের পরিচালক ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৩ মার্চ) দুপুরে ফেনী সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এফবিসিসিআইয়ের পরিচালক এবং বাংলাদেশ সড়ক ও পরিবহন মালিক সমিতির কার্যকরী সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে এ সংবর্ধনা দেওয়া হয়।

স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ন রশিদ।

উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন-উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা বেগম জুসি, ফেনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী, মোটবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ, ধর্মপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন সাকা, ধর্মপুর ইউনিয়ন পরিষদ সদস্য আনোয়ার হোসেন, কালীদহ ইউনিয়ন পরিষদ সদস্য নুর হোসেন, পাঁচগাছিয়া ইউনিয়নের সদস্য রফিকুন নবী, শর্শদী ইউনিয়ন পরিষদের সদস্য জিয়া উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বাররা।

এসময় হাজী আলাউদ্দিন বলেন, ছোট বেলায় আমারবাবা মারা যাওয়ার পর অনেক শ্রম আর ঘামে বড় হয়েছি। জীবনে অনেক কিছু দেখেছি, অনেক কিছু শিখেছি। সব ক্ষেত্রেই আমি উপলব্ধি করেছি সততা, পরিশ্রম আর সময়ানুবর্তিতা মানুষকে সফলতা এনে দেয়। এ কারণেই আমি দু’বার ফেনী পৌরসভার মেয়র হতে পেরেছি।

তিনি আরও বলেন, আমি ব্যবসা ও রাজনৈতিক জীবনে সফলতা পেয়েছি। এসব কাজে আমি ফেনীবাসীর সহযোগিতা পেয়েছি। এজন্য আমি সব সময় ফেনীর সকল মানুষের প্রতি কৃতজ্ঞ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে