শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রামগড়ে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী উদযাপন 

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২০:৪২

খাগড়াছড়ির রামগড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহানের ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রবিবার (১৭ই র্মাচ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালী‌টি পরিষদ প্রঙ্গণ থেকে শুরু হয়ে রামগড় বাজার ঘুরে উপজেলা চত্তরে স্থাপিত বঙ্গবন্ধু প্রতিকৃতি স্থলে গিয়ে শেষ হয়। র‌্যালীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন, পৌর মেয়র মো: রফিকুল আলম কামাল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মানস চন্দ্র দাস, সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রামগড় ফায়ার স্টেশনের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী অংশগ্রহন করেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে একে একে পুষ্পমালা অর্পন করেন রামগড় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রামগড় পৌরসভা, রামগড় মুক্তিযোদ্ধা কমান্ড, বাংলাদেশ আওয়ামীলীগ, বাংলাদেশ পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

শে‌ষে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরন ও যুব ঋণ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস, কৃষি কর্মকর্তা মোঃ মিজানুর রহমানসহ সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে