সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজস্থলীতে ২৯ বস্তা ভারতীয় চিনিসহ ৩ চোরাকারবারি আটক

রাজস্থলী প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১৩:৪০

রাঙ্গামাটি জেলার রাজস্থলী বাজারে ২৯ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি বোঝাই একটি পিকআপ গাড়িসহ ৩ চোরাচালানীকে আটক করেছে রাজস্থলীর থানা পুলিশ।

সোমবার (১৮ মার্চ) রাতে রাজস্থলী থানা পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার রাজস্থলী বাজার থেকে অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ২৯ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনিসহ ১টি চার চাকার পিকআপ গাড়ি জব্দসহ ৩ চোরাকারবারিকে আটক করে।

আটকৃত চোরাচালানীরা হলেন- বিলাইছড়ি উপজেলার আমকাটা ছড়া ৬নং ওয়ার্ডের দুলাল চন্দ্রের ছেলে জয়ন্ত তনচংগ্যা (২৬) একই এলাকার লগ্ন চাকমার ছেলে অমরবাবু চাকমা, অপর আসামি বিলাইছড়ি উপজেলার সুধীর তনচংগ্যার ছেলে লক্ষীজয় তনচংগ্যা (১৬)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেনের দিকনির্দেশনায় এসআই আলী হোসেনে ও এস আই লক্ষীপদ ঘোষের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পুলিশের এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসময় চোরাই পথে আনা আমদানি নিষিদ্ধ ২৯ বস্তা (১৪৫০ কেজি) ভারতীয় চিনি ও চিনি বহনকারী সাদা রংয়ের টয়োটা ১টি পিকআপ যার পিছনে স্টিকারে কুমিল্লা লট নং৩৫ লেখা জব্দসহ ৩ জন চোরাকারবারি আটক করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য দুই লাখ ৩ হাজার টাকা।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে