সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিক্ষার্থীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৯:৫৯

নাটোরের গুরুদাসপুরে আনন্দনগর পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মোঃ জীদ সরকার (১৪) এর পা ভেঙে দেওয়ার অভিযোগে মুদি দোকানী মোঃ নাছির উদ্দিন (৫০) কে গ্রেফতার করে নাটোর জেল হাজতে প্রেরণ করেছে গুরুদাসপুর থানা পুলিশ। আহত শিক্ষার্থীর মা রেহেনা বেগম বাদি হয়ে মুদি ব্যবাসায়ী নাছির উদ্দিনের নামে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করলে সোমবার রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

শিক্ষার্থী জীদ সরকার জানায়,‘ গত (২২ মার্চ শুক্রবার) ইফতারের কিছুক্ষণ পূর্বে আমার মা প্রতিবেশী নাছির উদ্দিনের মুদি দোকান থেকে গো খাদ্য ভুষি কেনার জন্য ১০০ টাকা দিয়ে আমাকে পাঠিয়েছিলেন। দোকানী কে ১০০ টাকা দিয়ে ভুষি চাইলে দোকানী আরও ২০ টাকা দাবি করে। তখন আমি দোকানীকে বলি আমি ভুষি নিবোনা। ইফতারের সময় এগিয়ে আসার কারনে তারাহুড়া করে আমি দোকানীর কাছে দেওয়া টাকা ফেরত না নিয়েই পাশ্ববর্তী চাঁচকৈড় বাজারে যাই। সেখানে গিয়ে মনে পরে টাকা ফেরত না নেওয়ার কথা। পুনরায় ওই দোকানে এসে দেখি দোকান বন্ধ। পরে বাড়িতে গিয়ে মাকে বিষয়টি জানানোর পর বললো সকালে টাকাটা ফেরৎ নিতে। পরদিন শনিবার সকালে টাকা ফেরত নিতে ওই দোকানে গেলে নাছির উদ্দিন আমার সাথে প্রথমে অনেক রাগ দেখায়। বলে যে টাকা ফেরৎ পাবিনা। তখন আমি দোকানিকে বলেছিলাম টাকা না দিলে বাবাকে ডেকে নিয়ে আসবো। দোকানি তখন রেগে আমাকে একটা থাপ্পর মারে। আমি পরে যেতে যেতে দোকানির জামা টেনে ধরি। তখন দোকানে থাকা বাঁশের লাঠি দিয়ে আমার ডান পায়ে সজোরে আঘাত করে। তখনি আমার পা ভেঙে যায়।’

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ উজ্জল হোসেন জানান,এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদি হয়ে একটি এজাহার দায়ের করার পরে নাছির উদ্দিনকে সোমবার রাতে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে