শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মেলান্দহে আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন ইউএনও মাহবুবা হক

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ২০:০১

জামালপুরের মেলান্দহে শ্যামপুর ইউনিয়নের ২নং চর এলাকার আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হক। বুধবার (২৭ মার্চ) দুপুরে ঘর গুলো পরিদর্শন করেন তিনি।

বিভিন্ন সমস্যার কারণে ২ নম্বর চর আশ্রয়ন প্রকল্পটি সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এই আশ্রয়ন প্রকল্পে মোট ২৪টি ঘর রয়েছে। ঘর গুলো যাদের জন্য বরাদ্দ তারা এসব ঘর গুলোতে থাকেন কিনা সে বিষয়ে তদারকি করেন ও আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের সাথে কথা বলে বিভিন্ন সমস্যার কথা শুনেন ইউএনও মাহবুবা হক ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা হক বলেন, আশ্রয়ন প্রকল্পটির প্রতিটি ঘর সরেজমিনে পরিদর্শন করা হয়েছে। যাদের জন্য ঘরগুলো বরাদ্দ তাদের বেশিরভাগ সদস্যকে উপস্থিত পাওয়া গেছে। আর অল্প কিছু সদস্য জীবিকার তাগিদে বিভিন্ন জায়গায় থাকায় তাদের পাওয়া যায়নি।

পরিদর্শনের সময় উপজেলার প্রশাসনিক কর্মকর্তা মো: আলামিন ইসলাম, শ্যামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোকসেদ আলী, সার্ভেয়ার রেজাউল করিম, চর গোয়ালিনী ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা জাহিদ হাসানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে