সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, অগ্নিসংযোগ-অবরোধ

গাজীপুর প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১২:২৪
আপডেট  : ২৯ মার্চ ২০২৪, ১২:৩১
ছবি-যায়যায়দিন

গাজীপুর মহানগরের গাছা থানার সাইনবোর্ড এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বৃহস্পতিবার রাতে কাভার্ড ভ্যান চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত নাজমুল হোসেন (৪০), গাজীপুরের কালিয়াকোর উপজেলার শ্বাকাশ্বর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি ঢাকার আশুলিয়া থানার ইছরকান্দি এলাকায় বসবাস এবং ঝুট ব্যবসা করেন।

গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ মাকসুদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে সাইনবোর্ড এলাকায় বাজার করে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কে উঠার সময় ঢাকাগামী বেপরোয়াগতির কভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কায দিলে নাজমুল মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান এবং ঘটনাস্থলে মারা যান। এ ঘটনার পর এলাকাবাসী এলাকাবাসী ঘাতক কাভার্ড ভ্যানে অগ্নি সংযোগ এবং সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নেভায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

গাছা থানার ওসি মোঃ জিয়াউল ইসলাম জানান, এ ঘটনায় কভার্ডভ্যান চালক মোঃ আমির হোসেন (৪৫) আটক করেছে। আমির হোসেন ঢাকার মিরপুর-১০ নম্বরে বাসিন্দা আলী আজমের ছেলে। তাকে গাছা থানা পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। দুর্ঘটনাকারী কভার্ড ভ্যান ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে