বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গাংনীতে নববধুর মরদেহ উদ্ধার স্বামী ও শশুর পুলিশ হেফাজতে

গাংনী(মেহেরপুর)প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৯:৫৬
গাংনীতে নববধুর মরদেহ উদ্ধার স্বামী ও শশুর পুলিশ হেফাজতে

মেহেরপুরের গাংনীর ঢেপা গ্রাম থেকে টুম্পা খাতুন(১৮) নামের এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাংনী থানা পুলিশের একটি টীম আজ রোববার সকালে টুম্পার মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করে। এ ঘটনায় টুম্পার স্বামী সাঈদ হোসেন ও শশুর মিঠু হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। টুম্পা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয় পুলিশ।

জানা গেছে, ছয় মাস আগে গাংনী উপজেলার ঢেপা গ্রামের রাজমিস্ত্রী সাঈদ হোসেনের সাথে মেহেরপুর সদর উপজেলার দফরপুর গ্রামের পিন্টুর মেয়ে টুম্পা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তারা দুজনেই সংসার করে আসছিলেন। তারা ছিলেন সুখী দম্পতি। শনিবার তারা ঈদের বাজার করেছে। সারাদিন রোজা পালনের পর সন্ধ্যায় পিকনিক করেছে। কিন্তু মধ্যরাতে টুম্পা ঘরের আড়াইয়ের সাথে গলায় ফাঁস নেয়। কি কারণে ফাঁস নিয়েছে তা জানাতে পারেনি টুম্পার স্বামীর পরিবারের লোকজন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম তথ্য নিশ্চিত করে জানান, থানায় অপমৃত্যু মামলা রুজু সাপেক্ষে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর স্বামী ও শশুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে