বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৬:১৮
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের বাকেরগঞ্জে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর বাজার, রহমগঞ্জ বাজার, কালীগঞ্জ বাজার ও পাদ্রীশিবপুর ইউনিয়নের জনতারহাট, নিউ মার্কেট, কানকী বাজারে গণসংযোগ করেন।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন। তিনি দক্ষিণ অঞ্চলের মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক মেঘা প্রকল্পের কথা স্বরন করিয়ে দেন,যেমন পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, শেখ হাসিনা সেনানিবাস, বরিশাল বিশ্ববিদ্যালয়, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র এবং ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত কোন ফেরী পারাতে হয় না বলেও তিনি স্বরন করিয়ে দেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে ভোটারদের সাথে বলেন আমরা দক্ষিণ অঞ্চলের মানুষের সকলের কৃতজ্ঞতা জানানো উচিৎ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের রেল যোগাযোগ এর ব্যাবস্থাও করেছেন।এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে।

গণসংযোগকালে দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বাস মুতিউর রহমান বাদশাকে চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই। বিশ্বাস মুতিয়ার রহমান বাদশা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে