শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফেনী ইউনিভার্সিটিতে সেমিনার

শিক্ষা জগৎ ডেস্ক
  ২৮ জুলাই ২০১৯, ০০:০০

ফেনী ইউনিভার্সিটিতে 'ফেনী ইউনিভার্সিটি ও উচ্চশিক্ষা' শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুলাই বারইয়ারহাট কলেজের হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. সাইফুদ্দিন শাহ।

বারইয়ারহাট কলেজ ও ফেনী ইউনিভার্সিটির যৌথ আয়োজনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেন। ফেনী ইউনিভার্সিটির হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মনিরুল আলমের সঞ্চালনায় বারইয়ারহাট কলেজের উপাধ্যক্ষ সহকারী অধ্যাপক বদরুদোজা চৌধুরীর সভাপতিত্বে ফেনী ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। কলেজের শিক্ষার্থীদের জন্য কুইজ প্রতিযোগিতা ও ফেনী ইউনিভার্সিটির ওপর একটি তথ্য চিত্র প্রদর্শন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<60068 and publish = 1 order by id desc limit 3' at line 1