শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অপেক্ষায় ববি

বিনোদন রিপোটর্
  ১৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০
ইয়ামিন হক ববি

চলচ্চিত্রের নজরকাড়া সুন্দরী নায়িকা ইয়ামিন হক ববি। তার অভিনীত প্রায় সব ছবি দিয়েই আলোচনায় এসেছেন। অভিনয় করেছেন সময়ের আলোচিত নায়কদের বিপরীতে। এ বছর দশর্করা তাকে ভিন্ন লুকে দেখেছেন ‘বিজলি’ ছবিতে। ছবিটির প্রযোজকও ছিলেন তিনি। মুক্তির আগ পযর্ন্ত এ ছবিটি নিয়ে তিনি আলোচনায় ছিলেন।

এ ছবির পরপরই ববি শুরু করেন ‘নোলক’ ছবির কাজ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবিটি গত পূজায় মুক্তির কথা থাকলেও নানা জটিলতার কারণে শেষ পযর্ন্ত আলোর মুখ দেখেনি। মুক্তি না পাওয়ার অন্যতম কারণ ছিল পরিচালক সমস্যা ও শিডিউল জটিলতা। বছরের বাকি দুই সপ্তাহেও ছবিটি মুক্তি পাচ্ছে না।

এ নিয়ে ববি বলেন, নানা কারণেই ছবিটি এ বছর মুক্তি পেল না। তবে নতুন বছরে ছবিটি মুক্তি পাচ্ছে। ‘নোলক’ ছবিটি একটি ব্যতিক্রমধমীর্ ছবি। এ ছবির গান, দৃশ্য ধারণ খুব সুন্দরভাবে হয়েছে। ছবির প্রযোজকের যে টিম তারাও খুব স্ট্রং ছিল। সবকিছুই সুন্দর আর গোছানো কাজ হয়েছে। শাকিব খানের সঙ্গে এর আগেও কাজ করেছি। তবে এ ছবিতে দশর্ক ভিন্নভাবে আমাদের আবিষ্কার করতে পারবেন।

তবে ছবিটির মুক্তি প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান বি-হ্যাপি এন্টারটেইনমেন্ট সূত্রে জানা গেছে, আসছে নতুন বছরের শুরুতে ‘নোলক’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি প্রথমে রাশেদ রাহা পরিচালনা শুরু করলেও নানা জটিলতা কাটিয়ে ছবির কাজ শেষ করেন ছবির প্রযোজক সাকিব সনেট। তিনি বলেন, এরই মধ্যে ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। বলতে গেলে সামান্য কিছু কাজ বাকি আছে। এটা হয়ে গেলেই ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

তবে এবার যেভাইে হোক নতুন বছরের শুরুতে ছবিটি মুক্তি দিতে চান ছবির প্রযোজক। এদিকে ছবির শুরুতে পরিচালক হিসেবে কাজ করেছেন নিমার্তা রাশেদ রাহা। এরপর অপেশাদারির অভিযোগ এনে তাকে সিনেমা থেকে বাদ দেয়া হয়। এরপর বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক সমিতিতে পৃথক দুটি অভিযোগপত্র জমা দেন রাশেদ রাহা। ২০১৭ সালের ডিসেম্বর মাস থেকে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুরু হয়েছিল ছবিটির কাজ। সেখানেই হয়েছে এর বেশির ভাগ দৃশ্য ধারণ। ‘নোলক’ ছাড়াও আরো দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ছবি দুটি হচ্ছে ‘বৃদ্ধাশ্রম’ ও ‘বেপরোয়া’।

২০১৫-১৬ সালের সরকারি অনুদানের ছবি ‘বৃদ্ধাশ্রম’। এটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। সরকারি অনুদানে নিমির্ত এ ছবিটি নিয়েও বেশ আশাবাদী ববি।

ববি বলেন, ‘আমার অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা অন্য ছবিগুলোর কাজও বেশ ভালো হয়েছে। আশা করি, ছবিগুলো দশর্করা পছন্দ করবেন।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27724 and publish = 1 order by id desc limit 3' at line 1