শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় পোশাক শ্রমিককে গুলি করে হত্যা

নতুনধারা
  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
রাসেল খান

যাযাদি ডেস্ক

সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় রাসেল খান (২৭) নামে এক পোশাকশ্রমিককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। তবে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে জামগড়া ভূইয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রাসেল খান আশুলিয়ার শিমুলতলা এলাকার মান্তা অ্যাপারেলস নামক পোশাক কারখানার শ্রমিক। তিনি মাদারীপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রামের ফজলুল খানের ছেলে।

ঘটনার সময় রাসেলের সঙ্গে থাকা তার বন্ধু আলামিন বলেন, ‘বৃহস্পতিবার রাত ১২টার দিকে আমি বাসার নিচে মশার কয়েল কিনতে যাই। এ সময় হঠাৎ তিনজন ব্যক্তি এসে পিস্তল বের করে আমার কাছে থাকা মোবাইল ফোন ও ৪৫০ টাকা নিয়ে যায়। এ কারণে শুক্রবার রাতে রাসেল, হুমায়ুন কবির, মনির, সাইফুল ইসলামসহ আমরা নয় বন্ধু মিলে সেই ছিনতাইকারীদের দেখার জন্য আবার সেখানে বসে থাকি। পরে দুই ব্যক্তি আমাদের দেখে দূর থেকেই গুলি চালায়। এ সময় আমরা সবাই দৌড়ে পালালেও রাসেলের গায়ে গুলি লাগলে সে পড়ে

যায়। পরে আমরা তাকে উদ্ধার করে রাতেই সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

নিহত রাসেলের বাবা ফজলু খান জানান, রাত ১টার দিকে কে বা কারা তার মোবাইল ফোনে ছেলেকে হাসপাতালে ভতির্ করা হয়েছে বলে জানায়। এরপর হাসপাতাল কতৃর্পক্ষ তার ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদশর্ক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, দু-তিন দিন আগে শিমুলতলা এলাকায় মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে। এর জেরে গভীর রাতে শিমুলতলা এলাকায় রাসেল ও তার কয়েক বন্ধু ওই ছিনতাইকারীদের ধরতে গেলে দুবৃর্ত্তদের ছোড়া গুলি রাসেলের গায়ে বিদ্ধ হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করে। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের কারণেই এ ঘটনা ঘটেছে। তবে তদন্ত করে ঘটনার সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন এই কমর্কতার্।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37101 and publish = 1 order by id desc limit 3' at line 1