শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বৃদ্ধাকে শ্বাসরোধ

করে হত্যা

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বেলা রানী দাস (৬৫) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার দুপুরে উপজেলার কান্দি এলাকার ঘের পাড়ের নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কান্দি গ্রামের বিলের মধ্যে মাছের ঘের পাড়ে একটি ঘরে থাকতেন বিরেন দাস ও তার স্ত্রী বেলা রানী দাস। শুক্রবার রাতে বিরেন দাস কাজের জন্য ঢাকায় গিয়েছিলেন। রাতে কে বা কারা এসে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে বেলা রানীকে হত্যা করে। শনিবার সকালে গ্রামের লোকজন মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

যশোরে নবজাতকের

মরদেহ উদ্ধার

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ভৈরব নদ থেকে একদিন বয়সী একটি মেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টার দিকে নওয়াপাড়ার ভৈরব নদের শংকরপাশা খেয়াঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে শংকরপুর খেয়াঘাটে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) আলমগীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে, কেউ অবৈধ গভর্পাত ঘটানোর পর শিশুটির মরদেহ নদে ফেলে যায়।

৩২ হাজার পিস

ইয়াবাসহ আটক ২

যাযাদি ডেস্ক

বরিশালের বাকেরগঞ্জে ৩২ হাজার ৪৩৯ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৮। শনিবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে ১৪ সেপ্টেম্বর রাতে বাকেরগঞ্জ থানার লেবুখালী ফেরিঘাটের উত্তরপাড় এলাকায় র‌্যাব-৮, বরিশালের একটি বিশেষ আভিযানিক দল অভিযান চালায়। অভিযানে ভোলার চরফ্যাশন উপজেলার হালিমাবাদ এলাকার মো. সালাউদ্দিনের স্ত্রী রাবেয়া বেগম (৩২) ও কক্সবাজারের উখিয়া থানার কতুপালং (৯ নম্বর ওয়াডর্) এলাকার মো. আ. আজিজের ছেলে মো. ইব্রাহিমকে (২০) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩২ হাজার ৪৩৯ হাজার পিস ইয়াবা, ৩টি মোবাইল সেট, ৪টি সিমকাডর্ এবং মাদক বিক্রির ১০ হাজার ৩৭০ টাকা জব্দ করা হয়।

সুন্দরবন থেকে

আগ্নেয়াস্ত্র উদ্ধার

যাযাদি ডেস্ক

সুন্দরবন থেকে চারটি একনলা দেশীয় বন্দুক উদ্ধার করেছে কোস্টগাডর্ পশ্চিম জোন। শনিবার ভোরে বাগেরহাট জেলার মোংলা উপজেলার মিরগামারি খাল-সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র মংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

কোস্টগাডর্ মংলার গোয়েন্দা কমর্কতার্ লে. আবদুল্লাহ আল মাহমুদ জানান, কিছু দস্যু মিরগামারি খাল এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। কোস্টগাডের্র অবস্থান টের পেয়ে দস্যুরা পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে চারটি একনলা দেশীয় বন্দুক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র মংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

বগুড়ায় বৃদ্ধের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় অজ্ঞাতপরিচয় (আনুমানিক ৬৫) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার মহাস্থান শীলাদেবীর ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে ব্যবস্থা নেয়া হবে।

গৌরনদীতে বজ্রপাতে

এক গৃহবধূর মৃত্যু

যাযাদি ডেস্ক

বরিশালের গৌরনদী উপজেলায় বজ্রপাতে পারভীন বেগম (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ চাদশী গ্রামে এ ঘটনা ঘটে। পারভীন ওই গ্রামের শহীদ সিকদারের স্ত্রী।

স্থানীয়রা জানান, দুপুরে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে বসতঘরের সামনে সংসারের কাজ করছিলেন পারভীন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চাদশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12768 and publish = 1 order by id desc limit 3' at line 1