শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

নারীর মৃত্যু

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। খুরশীদা বেগম (৪০) নামের ওই নারী বোয়ালখালী উপজেলার চরনদ্বীপ গ্রামের আবদুল মান্নানের স্ত্রী।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফঁাড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রোববার রাতে ঘুমাতে যাওয়ার সময় ঘরে বিদ্যুতের সুইচ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন খুরশিদা। রাত ২টার দিকে হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামে আগুনে

পুড়েছে দুটি ঘর

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম শহরের নালাপাড়ায় দুটি বাসায় আগুন লেগে ছয় লাখ টাকার মালামাল পুড়ে গেছে। সোমবার সকাল পৌনে ৮টার দিকে সদরঘাট থানাধীন নালাপাড়ার একটি বাসায় বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুন লাগে।

আগ্রাবাদ ফায়ার সাভিের্সর উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, অগ্নিকাÐের খবর পেয়ে ফায়ার সাভিের্সর দুটি ইউনিটের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে নালাপাড়ার মিনু বেগম ও সুজনের মালিকানাধীন দুটি বসতঘর পুড়ে ছয় লাখ টাকার ক্ষতি হয়।

গাড়ির ধাক্কায় স্কুল

শিক্ষিকার মৃত্যু

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে পটিয়া উপজেলার মনসা মোড়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুঘর্টনা। নিহত বন্যা বড়ুয়া (৩০) পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের উনাইনপুরা গ্রামের রণজিৎ বড়ুয়ার মেয়ে। তিনি মনসা কিন্ডারগাটের্ন স্কুলের সহকারী শিক্ষিকা ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফঁাড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গাড়ির ধাক্কায় আহত বন্যাকে হাসপাতালে আনা হলে সকাল সাড়ে ১০টার দিকে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাড়ি চোরচক্রের

তিনজন আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের বাকলিয়া এলাকা থেকে গাড়ি চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই গাড়িও উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) প্রণব চৌধুরী। আটককৃতরা হলেন- আবদুর রশিদ (২০), মো. সোহেল (২০) ও মো. বেলাল (২৩)।

প্রণব চৌধুরী বলেন, গাড়ি চুরির একটি মামলায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। চুরি হওয়া গাড়িটিও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরও একজনকে খুঁজছে পুলিশ।

তালায় নারীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার তালায় মাছের ঘের থেকে অজ্ঞাতপ?রিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের মোড়লপাড়ার একটি মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তালা থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মেহেদী রাসেল জানান, গত এক সপ্তাহ ধরে অজ্ঞাত ওই নারী বাজারে ঘোরাঘুরি করছিলেন। সোমবার সকালে স্থানীয়দের দেয়া খবর পেয়ে একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ?টি সাতক্ষীরা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14130 and publish = 1 order by id desc limit 3' at line 1