শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিসেম্বরে মাইক্রোএন্টারপ্রাইজ সামিট

যাযাদি রিপোর্ট
  ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০

আইপিডিসি ফিন্যান্স লিমিটেড, ইএমকে সেন্টার, আইসিসি ও কো-অপারেশন, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এবং ঢাকা ট্রিবিউন যৌথভাবে বাংলাদেশে প্রথমবারের মতো মাইক্রোএন্টারপ্রাইজ সামিট আয়োজন করতে যাচ্ছে। এ বছরের ৫ ডিসেম্বর গুলশানের হোটেল লেকশোরে এ সামিট অনুষ্ঠিত হবে। এ সামিটের মূল লক্ষ্য হলো বাংলাদেশে মাইক্রোএন্টারপ্রাইজের উন্নতি সাধন ও সম্প্রসারণ করা। এ আয়োজনকে কেন্দ্র করে সব পক্ষ ইউল্যাব প্রাঙ্গণে ১৩ নভেম্বর একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করে।

আইপিডিসি ফিন্যান্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম, আইসিসি ও কো-অপারেশনের বাংলাদেশ প্রতিনিধি শাকেব নবী, ইএমকে সেন্টারের ভারপ্রাপ্ত পরিচালক আসিফ উদ্দিন আহমেদ, ইউল্যাবের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, ঢাকা ট্রিবিউনের জেনারেল ম্যানেজার (মার্কেটিং ও সেলস) আহমেদ শোয়েব ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75845 and publish = 1 order by id desc limit 3' at line 1