বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘বিয়ান আমার ক্রাশ’ আমি ছোট : খুদে অভিনেতা শরিফুল

যাযাদি ডেস্ক
  ২৫ মার্চ ২০২৪, ০৯:৩৯
-ফাইল ছবি

নাটক পাড়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। যেখানে খুদে অভিনেতা শরিফুলের সঙ্গে এক নারীকে জড়িয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে বিয়ের। কিন্তু তিনি কি আদৌ বিয়ে করেছেন।

জানা যায়, সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি বিয়ের ছবি। সেখানে বরের বেশে দেখা গেছে খুদে অভিনেতা শরিফুলকে। এরপরই গুঞ্জন ওঠে বিয়ে করেছে শরিফুল। এবার বিষয়টি নিয়ে মুখ খুলল এই অভিনেতা।

সংবাদমাধ্যমকে তিনি জানান, এটি অনেক আগের ‘বিয়ান আমার ক্রাশ’ নামের নাটকের শুটিংয়ের একটি ছবি। তার ভাষ্য, আমিও দেখছি কয়েক দিন ধরে ছবিটি ফেসবুকের বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়েছে। আমি দর্শকদের বলব, আমি এখনো অনেক ছোট, এখন কাজ নিয়েই আছি। বিয়ে আরো অনেক পরের কথা।

শরিফুলের বাড়ি গাজিপুর। তার বাবা একজন মুদি দোকানদার। বাবার দোকানে সবসময় বসে থাকত শরিফুল। কেউ চা-বিস্কুট চাইলে দেওয়ার কাজ করত। বাবার দোকানে ও দোকানের আশপাশে প্রায়ই শুটিং হতো। কখনও শুটিংয়ে আসা শিল্পী, কলাকুশলীদের চা-বিস্কুট পৌঁছে দিত শরিফুল আর লুকিয়ে দেখত শুটিং।

সেখান থেকেই নজরে আসে নির্মাতাদের। গিয়াস উদ্দিন সেলিমের নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় তার। এরপর বিজ্ঞাপন, নাটক, সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করে শরিফুল।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে