শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সন্ত্রাসীসহ ৯ জেলায় ১৯ জন আটক

স্বদেশ ডেস্ক
  ১৩ জুলাই ২০২০, ০০:০০

ধর্ষণ, অপহরণ, চুরি-ডাকাতি, মাদকব্যবসাসহ বিভিন্ন অপরাধ ঘটেই চলেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেশের ৯ জেলায় সন্ত্রাসীসহ ১৯ অপরাধীকে গ্রেপ্তার করেছে। খাগড়াছড়ি, নরসিংদী, দিনাজপুর, খুলনা, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, ভোলা, নাটোর ও ঢাকার সাভারে তাদের গ্রেপ্তার করা হয়। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর:

খাগড়াছড়ি : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউপির গহিন জঙ্গল মরা কয়লা নামক এলাকায় অভিযান চালিয়ে দুটি একনলা বন্দুক, চাঁদার রসিদসহ তিন ইউপিডিএফ সশস্ত্র সন্ত্রাসীকে আটক করে সেনাবাহিনী। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দল ইউপিডিএফ সদস্য ইন্দ্রকুমার চাকমা, বিমল চাকমা, মনোব কুমার চাকমা, নিলংদব চাকমা।

সাভার : সাভারের আশুলিয়ায় অপহরণের প্রায় তিনদিন পর অপহৃত শফিকুল ইসলামকে উদ্ধারসহ অপহরণচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম। এর আগে শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাগানবাড়ি আবুল মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার ঘাগইর গ্রামের রেনু মিয়ার ছেলে তারেকুর রহমান তারেক (২২), পঞ্চগড় জেলার বদানপাড়া গ্রামের ফুল মিয়ার ছেলে জাহিদ হাসান (৩২) এবং পঞ্চগড় জেলার বিদ্যাভিটা গ্রামের আবদুল হাকিমের মেয়ে ও জাহিদ হাসানের স্ত্রী আঞ্জুয়ারা (২৫)।

পলাশ (নরসিংদী) : নরসিংদীর পলাশে জালাল মিয়া (৪০) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ৩টায় গাজীপুর জেলার ভবানীপুর এলাকা থেকে জালালকে আটক করে পলাশ থানা পুলিশ। আটককৃত আসামি পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

হাকিমপুর (দিনাজপুর) : দিনাজপুরের হাকিমপুরের খাট্টাউছনা গ্রামে রোববার রাতে গরু চুরির সময় একই গ্রামের ইলিয়াস হোসেন ওরফে ইলি নামক গরু চোরদলের এক সর্দারকে জনতা হাতেনাতে আটক করার পর পুলিশে সোপর্দ করেছে।

দাকোপ (খুলনা) : খুলনার দাকোপে পুলিশ অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ওই এলাকার প্রশান্ত স্বর্ণকারের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী প্রদীপ স্বর্ণকার (৩৭) ও অমর মৈত্রের ছেলে বিচিত্র মৈত্রকে (৩৬) গ্রেপ্তার করা হয়।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহর উপজেলার দীঘলিয়া গ্রামে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে আমিরুল ইসলাম (৩৫) মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এদিকে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত তিনজনকে।

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) : ভোলাহাটে মাদক মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে ভোলাহাট থানা পুলিশ। ১২ জুলাই সকাল ১০টার দিকে মামলার আইও এসআই সিরাজুল ইসলাম উপজেলার চামুশা গ্রামের ফেনসিডিল ব্যবসায়ী সামিমকে (৩৫) ফুটানিবাজার থেকে গ্রেপ্তার করা হয়।

বোরহানউদ্দিন (ভোলা) : ভোলার বোরহানউদ্দিনে পিতা-পুত্র ও এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। শনিবার রাত সোয়া ২টার সময় পিতা-পুত্রকে গ্রেপ্তার করা হয়।

বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। আটক হিজলী কান্ডাপাড়া গ্রামের আরিফুল ইসলাম (৩৩)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105708 and publish = 1 order by id desc limit 3' at line 1