বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
দুই জেলায় আরও দুই মৃতু্য

তিতাসে দুই পায়ের রগ কেটে যুবককে হত্যা

স্বদেশ ডেস্ক
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
তিতাসে দুই পায়ের রগ কেটে যুবককে হত্যা

কুমিলস্নার তিতাসে দুই পাযের রগ কেটে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নওগাঁর নিয়ামতপুরে পুকুরে ডুবে শিশুর এবং দিনাজপুরের ফুলবাড়ীতে ফাঁসিতে ঝুলে শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার তিতাসে দুই পায়ের রগ কেটে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নারান্দিয়া চকের বাড়ির মৃত মরম আলীর ছেলে মো. মাসুম (২৬)।

নিহতের মা মাসুদা বেগম জানান, 'প্রতিদিনের মতো আমার ছেলে দুপুরে ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়। আসর নামাজের পর বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠাতে বললে আমরা তা পাঠাই। সন্ধ্যার মধ্যে বাড়িতে না আসায় মেয়ে মাসুমকে ফোন দিলে অপরপ্রান্ত থেকে কেউ একজন বলে যে আপনার ভাই কালকে আসবে। এর কিছুক্ষণ পর আবার ফোন আসে যে, আমার ছেলে গৌরীপুর হাসপাতালে। তখন আমরা হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলে বিছানায় কাতরাচ্ছে, তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে, দুই পায়ের রগ কাটা।

এদিকে আহত অবস্থায় মাসুমকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, টাকা লেনদেন নিয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে।

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর নিয়ামতপুরে পুকুরে ডুবে মেহমিদ হাসান নামের আড়াই বছর বয়সি এক শিশুর মৃতু্য হয়েছে। নিহত শিশু উপজেলার রসুলপুর ইউনিয়নের নিমদীঘি বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির সামনের পুকুরে এ ঘটনা ঘটে।

নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, শিশু মৃতু্যর ঘটনার সংবাদ এখনো কেউ জানায়নি। পরিবারের অভিযোগ থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার কৃষ্ণপুর গ্রামে হাসিনা (১৫) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত ২টার দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, হাসিনা আত্মহত্যা করেছে। হাসিনা কৃষ্ণপুর গ্রামের হাসানুর রহমানের মেয়ে ও চাঁদপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, মরাদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃতু্য মামলা হয়েছে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে