বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

মাসিক সভা

ম ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে মাসিক সভা ও ইফতারের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার সভায় প্রধান অতিথি ছিলেন সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক আনন্দ কুমার দে। অতিথি ছিলেন ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম। এতে সভাপতিত্ব করেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মান্না দে। সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান মনির পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে ছিলেন উপদেষ্টামন্ডলীর সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক আমিরুল ইসলাম প্রমুখ।

কমিটি গঠন

ম বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলাদেশের পর্যটন শহর খ্যাত কক্সবাজারে অবস্থানরত বাঁশখালীয়ানদের নিয়ে বাঁশখালী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় দীর্ঘ দুই বছর পর বাঁশখালী সমিতির সভাপতি প্রকৌশলী মো. শাহজাহান এবং সাধারণ সম্পাদক মো. শাহেদ আলীকে নির্বাচিত করে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। শুক্রবার কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলে সমিতির এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে সঞ্চালনা করেন সমিতির নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মো. হোসাইন। ইফতার মাহফিল শেষে সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসিম উদ্দিন চৌধুরী।

আলোচনা সভা

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর মহানগর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন জাগ্রত চৌরঙ্গী ঢাকা বিশ্ববিদ্যালয়। অধ্যয়নরত শিক্ষার্থীদের সংবর্ধনা নবীনবরণ, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জয়দেবপুরের ইস্ট ভ্যালি রেস্টুরেন্টে গাজীপুর মহানগর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন জাগ্রত চৌরঙ্গী ঢাকা বিশ্ববিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আকিদ আরেফিন অভির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান কাঞ্চনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভেকেট মো. আজমত উলস্না খান। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালুমনাই অ্যাসোসিয়েশন আজীবন সদস্য মোস্তফা কামাল হুমায়ুন হিমু।

ইফতার মাহফিল

ম ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটের ক্ষেতলালে জেলা বিএনপির উদ্যোগে তৃণমূলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার আলমপুর ইউনিয়নের নশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি খালেদুল মাসুদ আঞ্জুমান। অনুষ্ঠান পরিচালনা করেন ক্ষেতলাল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও পৌর সভাপতি প্রভাষক আ. আলীম। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান সুইট, জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেন।

আর্থিক সহায়তা

ম চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ ও বন্যাদুর্গতদের মাঝে প্রাপ্ত অনুদান বিতরণ করা হয়েছে। শুক্রবার উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী। উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট কামেলা খানম রুপা, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা।

ঈদসামগ্রী বিতরণ

ম শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপার অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদসামগ্রী উপহার দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছেন তারুণ্যের দিশারী সংগঠন। শুক্রবার উপজেলার শেখপাড়া বাজারের হাজি মার্কেটের সামনে এ কর্মসূচি পালন করে সংগঠনটি। এ সময় সংগঠনটির সভাপতি মোহাম্মদ মিশুক হাসানের সভাপতিত্বে এবং সজল কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মেহেদী ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শেখপাড়া রাহাতন নেছা গালর্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান।

ঈদ উপহার

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে এমপি কন্যা শিমলার সৌজন্যে ঈদকে সামনে রেখে এতিম ও হতদরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পার্বতীপুর ও ফুলবাড়ীতে এই ঈদ উপহার বিতরণ করা হয়। 'মোস্তাফিজুর রহমান ফিজার ফাউন্ডেশন'-এর সদস্য সচিব এমপি কন্যা ফারজানা রহমান শিমলার সৌজন্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শিমলার পক্ষে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ উপহার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন তারুণ্যদীপ্ত রাজনীতিবিদ আহসান হাবিব নয়ন ও মিনাজুল ইসলাম।

সাংবাদিক সংস্থার ইফতার

ম স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা শিশু অ্যাকাডেমি মিলনায়তনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি। টাঙ্গাইল জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মাসুদুর রহমান মিলনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা খন্দকার নিপুণ হোসাইন, টাঙ্গাইল প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মু. জোবায়েদ মলিস্নক বুলবুল।

নিউইয়র্ক সিটি নির্বাচন

ম স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের নিউইয়র্কের প্রাইমারির ভোটে বাংলাদেশি মনজুর চৌধুরী ন্যাশনাল ডেমোক্রেটিক কনভেনশন ডেলিগেট হিসেবে ডিস্ট্রিক্ট ১৩ থেকে বিপুল ভোটে জললাভ করেছেন। এতে বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক আনন্দ ছড়িয়ে পড়েছে। জানা যায়, গত ২ এপ্রিল নিউইয়র্ক সিটিতে প্রাইমারির ভোট অনুষ্ঠিত হয়। এ বছর নিউইয়র্ক সিটি থেকে কেবল ডেলিগেট হিসেবে একজন প্রার্থী হয়েছেন। তিনি হচ্ছেন মৌলভীবাজারের মনজুর চৌধুরী। ন্যাশনাল ডেমোক্রেটিক কনভেনশনে তিনি কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট ১৩ থেকে তিনি ৯ হাজার ৯৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

কবিতার আড্ডা

ম ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় কবিতা আড্ডা ও ইফতার মাহফিল উন্মোচন অনুষ্ঠিত। শুক্রবার উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের শালগজারী বেষ্টিত সবুজের অভয়ারণ্যে ভালুকা সাহিত্য সংসদ, যায়যায়দিন ফেন্ডস ফোরাম ও আমারবাংলা সাহিত্য পত্রের উদ্যোগে স্থানীয় কবি-সংগঠক, সাংবাদিক ও সাংস্কৃতি কর্মীদের অংশগ্রহনে কবিতা আড্ডা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক সফিউলস্নাহ আনসারীর সঞ্চালনায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন কবি-সম্পাদক অধ্যাপক সাব্বির রেজা, ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, কবি-মুক্তিযুদ্ধ গবেষক ড. সেলিনা রশিদ, আবৃত্তিকার- সংগঠক আফতাব আহমেদ মাহবুব। কবি-সাংবাদিক আবুল বাশার শেখ এর সভাপতিত্বে কবিতা পাঠে অংশ নেন কবি রুমানা শিকদার, কবি-গীতিকার চাষা জহির, প্রভাষক আনোয়ারুল ইসলাম বিদু্যৎ।

দোয়া মাহফিল

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পক্ষ থেকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্বর্ণপদক প্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান খানের নিজস্ব অর্থায়নে হত দরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার উপজেলার পূর্বগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ঈদসামগ্রী বিতরণ করেন শিল্পপতি নুরুজ্জামান খান। এ সময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী, কর্নেল কামরুজ্জামান, প্রফেসর শহিদুলস্নাহ ভুঁইয়া।

গরু বিতরণ

ম ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার বিশিষ্ট ব্যবসায়ী ও বিশ্বাস প্রপার্টিজের সিইও আজগর বিশ্বাস তারা পবিত্র মাহে রমজান উপলক্ষে ডুমুরিয়া উপজেলার দুস্থ ও অতদরিদ্র ১৯ পরিবারের মাঝে বকনা গরু বিতরণ করেছেন। শক্রবার রায়েরমহলস্থ বিশ্বাস প্রপার্টিজ কর্পোরেট অফিস চত্বরে এগুলো বিতরণ করা হয়। ভূমি ব্যবসায়ী আজগর বিশ্বাস তারা আসন্ন ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। উপজেলার হতদরিদ্র পরিবারকে স্বাবলম্বী করতে তিনি এ ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন। আজগর বিশ্বাস তারা জানান, আর্ত-মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের সার্থকতা।

দোয়া অনুষ্ঠিত

ম নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধি

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় রাঙ্গামাটি নানিয়ারচর উপজেলায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নানিয়ারচর উপজেলা সদরে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সব অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণে উপজেলা বিএনপির নুরুজ্জামান হাওলাদার এর সভাপতিত্বে এ সময় আরও ছিলেন নানিয়ারচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মিয়া।

ইফতার মাহফিল

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর উপজেলা শাখার উদ্যোগে তাজ রাইসমিলে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামাণিক। সভা পরিচালনা করেন পৌরসভার মেয়র মো. আমজাদ হোসেন। দিনাজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা অংশ নেন।

আর্থিক সহায়তা

ম ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

ফটিকছড়ির ভূজপুরে মিরেরখীলের গরিব-দঃখী মানুষের হাসি ফোটাতে ঈদ উপহার হিসেবে প্রতি পরিবারের মাঝে পূর্ব ভূজপুর মিরেরখিল প্রবাসী একতা সংঘের উদ্যোগে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শুক্রবার মিরেরখিলে ১৩৬ পরিবারের মাঝে এ উপহার প্রদান করা হয়। মাওলানা শফিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হারুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ভূজপুর ইউপি চেয়ারম্যান শাহাজান চৌধুরী শিপন। বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদনগর চা বাগানের চেয়ারম্যান টুটুল সিকদার, ভূজপুর খেলোয়াড় সমিতির সভাপতি মুহাম্মদ রেজাউল করিম, সংগঠনের উপদেষ্টা শেখ ইব্রাহিম প্রমুখ।

চাল বিতরণ

ম শালিখা (মাগুরা) প্রতিনিধি

মাগুরা শালিখার উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের বাস্তবায়নে ২নং তালখড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে আসন্ন পবিত্র ঈদুল ফিতর-২০২৪ উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় ৬ হাজার ৭৪৬ জনকে বিনামূল্যে চাল বিতরণ উদ্বোধন করা হয়েছে শনিবার। প্রধান অতিথি ছিলেন ইউএনও হরেকৃষ্ণ অধিকারী, এ সময় আরও ছিলেন ট্যাগ অফিসার প্রকাশ কুমার চক্রবর্তী, চেয়ারম্যান সিরাজউদ্দীন মন্ডল, সচিব কাঞ্চন বিশ্বাস, ইউপি সদস্য বাবর আলী, জাকির মন্ডল, কামরুজ্জামান, কাদির বিশ্বাস, কোহিনুর রহমান, শামসুর রহমান, অসিত কুমার, রিয়াজ মোল্যা, খায়রুল মলিস্নক প্রমুখ।

ইফতার মাহফিল

ম শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঐতিহ্যবাহী গোল্ডেন ক্লাবের আয়োজনে শুক্রবার শহরের আগ্রাকন্টিনেন্টাল অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে ছিলেন গোল্ডেন ক্লাবের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি খেলোয়াড় লন্ডন প্রবাসী আব্দুল কাইয়ুম ফয়সাল, গোল্ডেন ক্লাবের আহ্বায়ক এনাম হোসেন চৌধুরী মামুন, সদস্য সচিব আলতাফ হোসেন মুর্শেদ, মোসলে উদ্দিন রমজান, সাবেক সভাপতি শাহজাহান আহমেদ, ডা. আহমেদ মিনহাজ সুমন, আতহারুল হক বাবুল, আহমেদ হোসেন রানা, পবলু আহমেদ, সাইদ হোসেন মনা প্রমুখ।

চাল বিতরণ

ম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। শনিবার স্থানীয় গোলাম মোস্তফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে চাল বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ মাহমুদ আলম লিটন। এ সময় ছিলেন ফুলবাড়ী পৌরসভার নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলী মিরু, পৌর নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন। প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর মমতাজুর রহমান পারভেজ হাসানুর রহমান।

দোয়া মাহফিল

ম সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মিক্সফুড চাইনিজ রেস্টুরেন্টে প্রেস ক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলমের কনিষ্ঠ পুত্র, আর টিভির পরিচালক সাইফুল আলম দিপু। বিশেষ অতিথি ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন প্রমুখ।

ঈদসামগ্রী বিতরণ

ম মাধবদী (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার মাধবদীস্থ সংগঠনটির নিজ কার্যালয়ে প্রতি বছরের মতো এ বছরও সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ৭৮৪ জন লোকের মধ্যে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধবদী জনকল্যাণ সংস্থার সভাপতি মো. জাকির হোসেন ভূঁইয়া। সংগঠনটির সাধারণ সম্পাদক মো. আইনুল হকের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আলী প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ

ম শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

পবিত্র রমজান মাস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের মোকাবিল এলাকায় প্রায় তিন শতাধিক দুস্থ ও দরিদ্র জনগণের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সেক্টর সদর দপ্তর শ্রীমঙ্গল ও শ্রীমঙ্গল ব্যাটালিয়নের (৪৬ বিজিবি) উদ্যোগে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসীন চৌধুরী, (বিএসপি, পিএসসি), ৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান সিকদার, (বিএসপি, পিএসসি), অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর আবুল হাসানসহ বিজিবি সদস্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে