বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেন খালেদা জিয়া : হানিফ

সোহেল রানা, কুষ্টিয়া
  ২৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০
মাহবুব উল-আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া কোনো আইনি প্রক্রিয়ায় মুক্ত হননি, বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাহী ক্ষমতাবলে মানবতার কারণে তাকে মুক্তি দিয়েছেন। এরপর বিএনপি নেতাদের দোষারোপ না করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত ছিল। সেটা না করে বিএনপি নেতারা যে সরকারের বিরুদ্ধে নতুন করে বিষোদ্গার করছেন, এটা তাদের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ ছাড়া আর কিছুই নয়।

মঙ্গলবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নূরুন-নাহার বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী উপস্থিত ছিলেন।

মাহবুব উল-আলম হানিফ বলেন, জাতির জন্য খুবই দুর্ভাগ্যজনক যে, বিএনপির মতো একটি বড় দলের শীর্ষ পর্যায়ের নেতারা নির্লজ্জ মিথ্যাচার করেন। তাদের দলের নেত্রীর চিকিৎসা নিয়ে রাজনীতি করে-নোংরামি করে, এটা আসলেই হতাশাজনক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<112976 and publish = 1 order by id desc limit 3' at line 1