শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ধনবাড়ী পৌরসভায় ভোট কাল

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২১, ২০:৩৪

দ্বিতীয় ধাপে শনিবার টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনী কেন্দ্রে গুলোতে শুক্রবার পাঠানো হয়েছে ইভিএমের সকল সরঞ্জাম। ভোট গ্রহণ শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য।

এ পৌরসভায় মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি’র প্রার্থী এসএমএ সোবহান এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগ সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুহাম্মদ আলী কিসলু (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন। এ ছাড়া ৯টি সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৮ জন এবং ৩টি মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিন্ধন্ধীতা করছেন।

ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলীমুজ্জামান জানান, ধনবাড়ী পৌরসভায় ৯টি ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে মোট ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৫৪০ জন। নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বদ্ধ পরিকর। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে র‌্যাব,বিজিবি, পুলিশ, আনসারসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। কোন প্রার্থী যদি নির্বাচনে অনিয়ম করতে চায় তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে