​ বগুড়ার ধুনটে বখাটেদের ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী আহত

​  বগুড়ার ধুনটে বখাটেদের ছুরিকাঘাতে  এইচএসসি পরীক্ষার্থী আহত

বগুড়ার ধুনট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাইনুল ইসলাম (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে আহত করেছে বখাটেরা।

বুধবার দুপুরে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনের মালোপাড়া ব্রিজে এঘটনা ঘটে।

আহত মাইনুল ইসলাম উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং সে আনারপুর কারিগরি উচ্চ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়সূত্রে জানাযায়, বুধবার সকাল ১০টার দিকে মাইনুল ইসলাম ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মোটরসাইকেল রেখে অপেক্ষা করছিল। এসময় একই স্থানে আড্ডা দিচ্ছিল মোহনপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সাব্বির আহম্মেদ (২০) ও একই গ্রামের আমির হোসেনের ছেলে ফারুক হোসেন (২০)।

তখন তারা মাইনুল ইসলামের মোটরসাইকেলে লাথি মেরে ফেলে দেয়। এবিষয় নিয়ে প্রতিবাদ করলে সাব্বির ও ফারুক কৌশলে মাইনুল ইসলামকে বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনের মালোপাড়া ব্রিজে নিয়ে যায়।

সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে বখাটে সাব্বির ও ফারুক ওই কলেজ ছাত্র মাইনুল ইসলামের পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় মাইনুল ইসলামকে প্রথমে ধুনট হাসপাতাল এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কালেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য বিল্পব হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে আহত মাইনুল ইসলামকে বগুড়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বৃহস্পতিবার তার এইচএসসি পরীক্ষা থাকলেও তার এমন অবস্থা করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

তবে এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদুল হক বলেন, এঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে