শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বিএনপি নেতা আলালের বিরুদ্ধে শ্রীপুর থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৮ ডিসেম্বর ২০২১, ১৯:০৫
আপডেট  : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:৪৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন, কুরুচিপুর্ন বক্তব্য ও কুটূক্তি করায় বিএনপির যুগ্ন মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে গাজীপুরের শ্রীপুর থানায় সাবেক এক ছাত্রলীগ নেতা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার(৮ ডিসেম্বর) দুপুরের দিকে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-গণযোগাযোগা বিষয়ক সম্পাদক আশিক বিন ইদ্রিস এ অভিযোগ দায়ের করেন। তিনি উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের স্কুল শিক্ষক ইদ্রিস আলীর ছেলে।

অভিযোগকারী আশিক বিন ইদ্রিস জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বমানবতার দূত। তিনি বিশ্বমানের নেতা। তাঁর নেতৃত্বে ও সংগ্রামে বাংলাদেশ দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে। এমন মানবিক আর পরিশুদ্ধ নেতৃত্বদানকারী একজন প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপির যুগ্ন মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল যে অশ্রাব্য কুরুচিপুর্ন অশালীন বক্তব্য দিয়েছে তা জাতীর জন্য অত্যন্ত মানহানিকর। এরি মধ্যে তার অশালীন বক্তব্য দেওয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।এতে আমাদের আঘাত লেগেছে আর্দশে। এমন অশ্লীল কুরুচিপুর্ন বক্তব্য আমাদের নজরে পড়েছে। প্রধানমন্ত্রীকে কুটূক্তি করা মানে জাতীকে হেয় অবমাননা করা। এর প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এ জন্য বিএনপির যুগ্ন মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছি।

শ্রীপুর মডেল থানার ডিউিটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাজিদ আহম্মদ যায়যায়দিনকে জানান, এ বিষয়ে একটি অভিযোগ জমা হয়েছে। উর্দ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, আমি এখনো অভিযোগের কপি পাইনি। তবে, ডিউটি অফিসারের কাছে অভিযোগ জমা পড়েছে বলে পুলিশের এ কর্মকর্তা সত্যতা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে