রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
walton1

ভেদরগঞ্জে ২৪ মামলার আসামিসহ গ্রেপ্তার ৮

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৪:৪৭

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে মাদক ডাকাতিসহ ২৪ মামলার আসামি আব্বাস বেপারীসহ আরও ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও মাদক উদ্ধার করা হয় ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকাল ৫টার দিকে সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বিষয়টি নিশ্চিত করে  জানান।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চর কোরালতলীর মৃত সিকিম আলী বেপারীর ছেলে আব্বাস বেপারী (৪৭), আব্দুল জলিল গাজীর ছেলে আবুবকর গাজী (৩৯), নারায়নপুর ইউনিয়নের সূর্যমনি এলাকার ফরিদ খান এর ছেলে সাগর খান(২৬), মাদারীপুর শিবচর থানার পাথর ইউনিয়নের মাদবর চর সলু ব্যাপারী কান্দির হারুন হাওলাদারের ছেলে মোহাম্মদ বাতেন হাওলাদার (২৭), কাঠালবাড়ি লতিফ বেপারী কান্দির মোহাম্মদ নূরু শেখের ছেলে বাবুল শেখ (৩১), কাঠালবাড়ি তালতলা হাজী ওমর আলী মল্লিকের কান্দি গনি শেখের ছেলে বাবু শেখ (৩৩), কাঠালবাড়ি হাজী ওসমান বেপারীর কান্দি কুটি মিয়া মাতবরের ছেলে মোঃ নজরুল ইসলাম (৩৬), কাঠালবাড়ি লতিফ ব্যাপারী কান্দির লাল মিয়া ফকিরের ছেলে মোঃ সোহেল ফকির (২৫)।

গ্রেপ্তারকৃতদের সোমবার (২৩শে জানুয়ারি) রাতে ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে তিনজন ডাকাত সদস্য ও নরসিংহ পুর ফেরিঘাট থেকে এক কেজি গাঁজাসহ আরো পাঁচজন মাদক কারবারীদের গ্রেপ্তার করা হয়েছে। আজ বিকালে তাদের শরীয়তপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সখিপুর থানার (ওসি) আসাদুজ্জামান হাওলাদার জানান, আধুনিক টেকনোলজি ব্যবহার করে পুলিশ ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি ও মাদকসহ ৮ আসামিকে গ্রেপ্তার করেছে। ডাকাত দলের তিন সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন, গ্রেপ্তারকৃত ডাকাতদের মধ্যে আব্বাস বেপারীর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ২৪টি মামলা রয়েছে।
এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে