সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শানের হাট ইউনিয়নে আ‘লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত  

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  ২১ মে ২০২৩, ২১:৩৪

রংপুরের পীরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী শানেরহাট ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২১ মে) বিকেল চার ঘটিকার দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয় ।ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (সাবেক চেয়ারম্যান) মিজানুর রহমান মন্টুর সভাপতিত্বে ও সংগ্রামী সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান মেজবাহুর রহমান ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ও যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ মন্ডল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার সাইফুর রহমান ।

সভায় ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । সভায় দলীয় নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য অন্তর্ভুক্তিকরণ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

নতুন সদস্য অন্তর্ভুক্তিকরণ বিষয়ে জামাত বিএনপির লোক যেন সদস্য হতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে বিশেষ নির্দেশনা প্রদান করা ছাড়াও জাতীয় আঞ্চলিক নির্বাচনে দলীয় কর্মী হয়েও দলের সিদ্ধান্ত অনুযায়ী কাজ করেন না বা দলীয় পদ নিয়ে দীর্ঘদিন দলীয় কর্মকাণ্ডে অনুপস্থিত রয়েছেন তাদেরকে উপজেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক সদস্য করা থেকে বিরত রাখতে বলা হয় ।

এ ছাড়াও দলকে গতিশীল করতে প্রতি পাড়ায় মহল্লায় সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে পৌন্ছে দিতে নেতা কর্মীদের আহ্বান জানান হয় ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে