সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্মার্ট কার্ড বিতরণে সততা ফাউন্ডেশনের ব্যতিক্রম উদ্যোগ 

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৩

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের স্মার্ট কার্ড বিতরণে সহযোগিতা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সততা ফাউন্ডেশন। গত বুধবার ও শুক্রবার শোল্লা ইউনিয়নের ৬ হাজার জনগণকে বিনামূল্যে স্মার্ট কার্ডের বক্স আইডি ও কম্প আইডি বের করে দিয়েছে সততা ফাউন্ডেশন।

এছাড়া ভোগান্তি এড়াতে ও নিরবচ্ছিন্নভাবে সেবা গ্রহণ করতে পারে সে জন্য বিভিন্ন ধরনের তথ্য ও বয়স্কদের স্মার্ট কার্ডের বক্স আইডি ও কম্প আইডি বের করে দিতে সুব্যবস্থা করে দিয়েছে সংগঠনের সদস্যরা। এমন ব্যতিক্রমী সেবা পেয়ে সাধারণ মানুষ সন্তুষ্টি প্রকাশ করেছেন। এসময় সংগঠনের সদস্যরা মানুষকে ডেঙ্গু রোগ সম্পর্কে সচেতনতা করেন।

২০১৯ সালে মানবতার সেবার লক্ষে পথচলা শুরু করে সততা ফাউন্ডেশন। ধারাবাহিকভাবে অসহায় ও দুস্থ মানুষদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছে এ সংগঠনটি।

উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, শোল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন, নবাবগঞ্জ উপজেলার শিক্ষক সমিতির সভাপতি ও কৈলাইল টেকনিক্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন খান সহ অনেকে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে