সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গৌরনদীতে অবৈধ দো-নালা বন্দুকসহ ফার্নিচার ব্যবসায়ী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  ১৩ অক্টোবর ২০২৩, ১৮:২১

বরিশালের গৌরনদী মডেল থানার আওতাধীন শরিকল পুলিশ তদন্ত কেন্দ্র থেকে পুলিশের একটি টীম শুক্রবার ভোর রাতে (বৃহস্পতিবার দিবাগত রাত) উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী রিকসা ষ্ট্যান্ড থেকে একটি অবৈধ দো-নালা বন্দুকসহ মো. নুরুল হক মোল্লা (৪৮) নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় তিন জনকে আসামী করে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. আজাদ হোসেন প্রতিদিনের জানান, গোপন সূত্রে খবর পেয়ে শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মো. ফোরকান হাওলাদার ও এসআই শাহিন সরকারের নেতৃত্বে পুলিশের একটি টীম শুক্রবার ভোর রাত ৩টার দিকে (বৃহস্পতিবার দিবাগত রাত) সাকোকাঠী রিকসা ষ্ট্যান্ডের মো. নুরুল হক মোল্লা’র ফার্নিচারের দোকানে অভিযান চালায়। এ সময় ওই দোকান থেকে বাটবিহীন একটি অবৈধ দো-নালা বন্দুকসহ তারা ফার্নিচার ব্যবসায়ী মো. নুরুল হক মোল্লা (৪৮)কে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া ফার্নিচার ব্যবসায়ী মো. নুরুল হক মোল্লা’র বাড়ি পার্শ্ববর্তি মহিসা গ্রামে। সে ওই গ্রামের মৃত সিরাজউদ্দিন খলিফার ছেলে।

পুলিশী জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ফার্নিচার ব্যবসায়ী মো. নুরুল হক মোল্লা স্বীকার করেন যে, তার দোকান থেকে উদ্ধার হওয়া অবৈধ আগ্নেয়াস্ত্রটির মালিক সে নয়। পার্শ্ববর্তি দক্ষিন সাহাজিরা গ্রামের মৃত সিরাজ উদ্দিন খলিফার ছেলে মো. হুমাউন খলিফা ও ঘন্ডেশ্বর গ্রামের মৃত জবেদ মোল্লার ছেলে মো. লিটন মোল্লা মিলে বন্দুকটিতে কাঠের বাট লাগাতে তার ফার্নিচারের দোকানে রেখে গেছে। তার দেয়া তথ্যমতে শরিকল তদন্ত কেন্দ্রের এসআই শাহিন সরকার বাদী হয়ে গ্রেফতার হওয়া ফার্নিচার ব্যবসায়ী মো. নুরুল হক মোল্লা (৪৮), দক্ষিন সাহাজিরা গ্রামের মো. হুমাউন খলিফা (৪০) ও ঘন্ডেশ্বর গ্রামের মো. লিটন মোল্লা (৩৮)কে আসামী করে এ ঘটনায় শুক্রবার সকালে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

দো-নালা বন্ধুকসহ ফার্নিচার ব্যবসায়ী গ্রেফতার হওয়ার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, অবৈধ আগ্নেয়াস্ত্রটির মালিক মো. হুমাউন খলিফা ও মো. লিটন মোল্লাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে