সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গৌরনদীর সরোয়ার আলম মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক হলেন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  ১৭ অক্টোবর ২০২৩, ১৩:০৬

বরিশালের গৌরনদীর বিএনপি নেতা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সরোয়ার আলমকে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক পদে অর্ন্তভূক্ত করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

রোববার রাত ৯টার দিকে বিভিন্ন সংবাদ মাধ্যমের স্থানীয় প্রতিনিধিদের কাছে প্রেরিত এক বার্তায় গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ সরোয়ার আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

সৈয়দ সরোয়ার আলম জানান, রোববার বিকেলে বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তাকে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক পদে অন্তর্ভূক্ত করা হয়। এরপর জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাদেক আহম্মেদ খান মিলে তার হাতে অন্তর্ভূক্তকরণ পত্রটি তুলে দেন।

উল্লেখ্য, গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ সরোয়ার আলম জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাকালিন ছাত্র নেতা ছিলেন। ১৯৭৯ সালে জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠার পর ১৯৮০ সালে জাতীয়তাবাদী ছাত্রদল মনোনীত প্রার্থী হিসেবে তিনি তৎকালীন গৌরনদী কলেজ (বর্তমান সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ) ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন।

সারা বাংলাদেশের মধ্যে কলেজ ছাত্র সংসদে ছাত্রদল থেকে নির্বাচিত প্রথম ভিপি ছিলেন তিনি। ওই সময় তার নেতৃত্বে গৌরনদী কলেজ ছাত্র সংসদে জাতীয়তাবাদী ছাত্রদল পূর্ন প্যানেলে জয়লাভ করে। একই সময় তিনি জাতীয়তাবাদী ছাত্রদল বরিশাল সদর উত্তর জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসলে তিনি গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দীর্ঘদিন ওই পদে থেকে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি গৌরনদী উপজেলা বিএনপির আহবায়কের দায়িত্বে রয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে